নিজস্ব প্রতিবেদন: ভোটের প্রচারে উস্কানিমূলক মন্তব্যের জেরে হাইকোর্টে মামলা উঠছে। সেই মামলায় মিঠুন চক্রবর্তীকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চলছে। আগেও তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠানো হয়েছে। দু’দফায় তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে মানিকতলা থানার পুলিশ। সোমবার ফের একবার মহাগুরুকে তলব করা হল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Gulzar সাহেবের সামনে এ কী পোশাক পরেছেন? সমালোচনার মুখে Neena Gupta


সোমবার মিঠুন চক্রবর্তীকে ফের ভার্চুয়াল জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হল। সোমবার সকালে হাজির থাকতে বলা হয় তাঁকে। কিন্তু ব্যক্তিগত কাজের জন্য সকালে নয়, বিকেলে ভার্চুয়ালি মুখামুখি হবেন মিঠুন,পুলিশকে জানিয়ছেন তিনি। গত শুক্রবার এই মামলার শুনানিতে কলকাতা হাইকোর্টে বিচারপতি কৌশিক চন্দ জানতে চান, কী উস্কানিমূলক মন্তব্য করেছেন মিঠুন (Mithun Chakroborty)? জবাবে সরকারি আইনজীবী বলেন, উনি প্রকাশ্য সভায় বলেছেন, ‘‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে ’’, ‘আমি জলঢোঁড়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো, এক ছোবলে ছবি।’


আরও পড়ুন: RD Burman-র সুরে বৃষ্টি ভেজা শহরের প্রেমে পড়লেন Abir


সেদিনই এনিয়ে পাল্টা সওয়াল করেন মিঠুনের আইনজীবী মহেশ জেঠমালানি। তিনি বলেন, 'সবকটি মিঠুন অভিনীত সিনেমার ডায়লগ। এবং সেগুলি সেন্সর বোর্ডের পাস করানো সংলাপ। তা প্রকাশ্যে বলা কি অপরাধ!' সরকারি আইনজীবীর অভিযোগ ওইসব মন্তব্যের মাধ্যমে রাজ্যে ভোট পরবর্তী হিংসা ছড়িয়েছেন মিঠুন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)