জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০ নভেম্বর, হ্যাঁ আজকের দিনেই টলিউডের ছটফটে প্রাণবন্ত মেয়েটার লড়াই থেমে গিয়েছিল। তাঁর কাছের মানুষদের ছেড়ে না ফেরার দেশে চলে গিয়েছিল ঐন্দ্রিলা শর্মা। শর্মা পরিবারের কাছে এ বছরের নভেম্বর মাসটা বিষাদের। গতবছর দিওয়ালির পর পরই আচমকাই অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা। ফের হাসপাতালে চলে জীবনযুদ্ধের লড়াই। প্রিয়জনদের রাতজাগা, উৎকন্ঠা, ভক্ত-অনুগামীদের প্রার্থনা, কিছুই কাজ করল না। সব শেষ। মা শিখা শর্মার আদরের মিষ্টি আর কোনওদিনও ফিরে আসবে না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Apu Biswas: হাসিনাকে 'মা' বলে 'নৌকা' বেয়েই ভোট-ময়দানে অপু বিশ্বাস?


মা শিখা শর্মা জানিয়েছেন,  ১ নভেম্বর হাসপাতালে ভর্তি হল। সেদিনই শেষবার কথা বলেছিলেন মায়ের সঙ্গে। ‘ঘুম থেকে উঠে ব্রেকফাস্ট করে ওর পোষ্য দুটো বোজো-তুতুনকে ব্রাশ করিয়ে দিব্যি খাইয়ে দিল। সেদিন কত গল্প।' তারপর হঠাৎই স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা। টানা ২০ দিনের লড়াই। 'ঝুমুর' নামক একটি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে পা রাখেন ঐন্দ্রিলা। এই সিরিয়ালেই তাঁর বিপরীতে দেখা গিয়েছিল সব্যসাচী চৌধুরীকে। ঝুমুর ছাড়াও ঐন্দ্রিলাকে একাধিক জনপ্রিয় সিরিয়ালে দেখা গিয়েছে, এর মধ্যে অন্যতম হল জীবন জ্যোতি, জিয়ন কাঠি ধারাবাহিকে। ওটিটি প্ল্যাটফর্মেও বেশ কিছু কাজ করেছেন, যার মধ্যে আছে ভাগাড়, পাঁচফোড়ন ২। 


ঐন্দ্রিলা ও সব্যসাচী চৌধুরীর সম্পর্কের কথা টলিউডে সকলেই জানতেন। তাঁদের প্রেম রূপকথার গল্পকেও হার মানাবে। ঐন্দ্রিলার দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হয়ে দিল্লিতে কেমোর জন্য যাওয়ার সময়ই অভিনেতা সব্যসাচীকে তাঁর পাশে দেখা গিয়েছিল। এরপরই তাঁদের দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ঐন্দ্রিলার পাশে সবসময়ই থাকতেন সব্যসাচী। শিখা দেবীর কথায়, ২০২৩-এর মার্চেই বিয়ে হওয়ার কথা ছিল তাদের। 


তবে আয়োজন অনেক কিছু করতেন না। শুধু রেজিস্ট্রি ম্যারেজ করে কাছের লোকজনকে খাওয়ানোর কথা ছিল। সব্যসাচী নভেম্বরে বিয়ে করতে চেয়েছিল। ওর বাড়ির লোকও তাই বলেছিল। তবে ঐন্দ্রিলা বলেছিল, 'না মা আমার চুলটা দু'মাসে আরও একটু বড় হয়ে যাবে, সুন্দর করে তারপর সাজব। সেই মতোই সব ঠিকঠাক হয়েছিল।'



আরও পড়ুন, সলমান আসছেন, নেই অমিতাভ-শাহরুখ! KIFF-এর বাংলা প্যানোরমার প্রতিযোগিতায় ৭ টি ছবি


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)