নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে রোমে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর সঙ্গে সেখানে গিয়েছেন হাবি অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যা বচ্চন। একটি ঘড়ি কোম্পানির ২০ বছরের উদযাপন উপলক্ষে সেখানে পৌঁছেছেন রাই। সেখানে ওই ঘড়ি কোম্পনি নতুন একটি কালেকশন উদ্বোধনও করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। সেই অনুষ্ঠানেরই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যে ভিডিয়োতে ঐশ্বর্যকে মঞ্চে থাকাকালীনই আদরের মেয়ে আরাধ্যাকে ডেকে নিতে দেখা যাচ্ছে। আরাধ্যা তাঁর কাছে পৌঁছতেই তাঁকে আদরে ভরিয়ে দেন রাই। পরে মেয়ের সঙ্গে উপস্থিত অন্যান্যদের আলাপ করিয়েও দেন। মেয়ের সঙ্গে 'বেবি' সম্বোধন করে ডেকে নেন হাবি অভিষেক বচ্চনকেও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঐশ্বর্যর রোমের এই ভিডিয়ো। যেটা দেখেই বেশ বোঝা যাচ্ছে মেয়েকে যেন একপ্রকার চোখে হারান ঐশ্বর্য। 


আরও পড়ুন-বৃদ্ধ দম্পতির ভাঙা কুটিরে নিয়ে গিয়ে মেয়েকে গুড়-রুটি খাওয়ালেন, মানবিকতার পাঠ দিলেন অক্ষয়



প্রসঙ্গত, আগামী ১ নভেম্বর নিজের ৪৬ বছরের জন্মদিন সেলিব্রেট করবেন ঐশ্বর্য রাই বচ্চন। 'মিড-ডে' সূত্রে খবর স্ত্রী ঐশ্বর্যর এবছরের জন্মদিন এক্কেবারেই অন্যরকমভাবে সেলিব্রেট করতে চলেছেন অভিষেক। রোমেই নাকি হতে চলেছে সেই সেলিব্রেশন। সেই পরিকল্পনাও নাকি করে ফেলেছেন অভিষেক। প্রসঙ্গত খুব শীঘ্রই অনুরাগ কশ্যপের 'গুলাব জামুন' ছবির হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন অভিষেক। 


আরও পড়ুন-সোনু নিগমের বিরুদ্ধে গুরুতর অভিযোগ গায়িকা সোনা মহাপাত্রর