জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত বেশ কয়েকবছর ধরেই কান (Cannes) চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নজর কেড়েছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তিনিই একমাত্র ভারতীয় নায়িকা, যাকে ধারাবাহিকভাবে দেখা গেছে কানের মঞ্চে। এবছরও কান চলচ্চিত্র উৎসবের উদ্দেশে রওনা দিলেন ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)। বুধবার কন্যা আরাধ্যাকে সঙ্গে নিয়ে কান উৎসবের উদ্দেশে পাড়ি দেন রাই। তবে মুম্বই বিমানবন্দরে পৌঁছতেই ঐশ্বর্যকে দেখে অবাক হয়ে যান অনেকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Rakhi Sawant Hospitalised: 'জরায়ুতে টিউমার, চিকিৎসকের অনুমান ক্যানসারে আক্রান্ত রাখি', দাবি প্রাক্তন স্বামী রীতেশের...


ভিডিয়োতে দেখা যায় আহত ঐশ্বর্য। হাতে প্লাস্টার। তাঁর হাতে কী হয়েছে বলে তাঁর অসংখ্য অনুরাগীর মনে প্রশ্ন জাগতে শুরু করে। মুম্বই বিমানবন্দরে কন্যা আরাধ্যার ( Aaradhya ) হাতে ব্যাগ ধরাতেও দেখা যায় অভিনেত্রীকে। আহত ঐশ্বর্যকে দেখে তাঁর বহু অনুরাগী অভিনেত্রীর সুস্থতা কামনা করেন।


বহু বছর ধরে কান চলচ্চিত্র উত্সবে ভারতের প্রতিনিধিত্ব করছেন তিনি। বুধবারের রাতেই মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে ফরাসি রিভেরায় যোগ দিতে ভারত ছাড়েন তিনি। ঐশ্বর্য এবং আরাধ্যার ছবি এবং ভিডিওগুলি এখন ইন্টারনেটে ঘুরছে যেখানে ভারতের এই আন্তর্জাতিক অভিনেত্রীর ডান হাতে ছিল একটি স্লিং। বিমানবন্দরে একটি কালো টপ এবং ম্যাচিং প্যান্টে ক্যাজুয়াল, সঙ্গে ওভারসাইজড নীল ট্রেঞ্চ কোট পরেছিলেন ঐশ্বর্য।



আরাধ্যা তার আহত মাকে সাহায্য করতে তাঁর মায়ের ব্যাগটা নিজেই বইছিল এবং এমনকী পাপারাজ্জিরা যখন ছবি তুলছিল, তখন মায়ের হাতও ধরেছিল আরাধ্যা। আরাধ্যার পরনে ছিল সোয়েটশার্ট এবং ট্র্যাকপ্যান্ট। ভিডিওগুলি প্রকাশিত হওয়ার সাথে সাথেই, উদ্বিগ্ন ভক্তরা। কী এমন হল ঐশ্বর্যর, কারণ বচ্চন পরিবার অভিনেত্রীর দুর্ঘটনার কোনও পাবলিক বিবৃতি দেয়নি। অনেকেই ঐশ্বর্যর প্রফেশনালিজমে মুগ্ধ। 


আরও পড়ুন- Aparajita Adhya: রেগেমেগে হাতে ঝাড়ু নিয়েই মঞ্চে অপরাজিতা, তারপর...


প্রসঙ্গত এই বছর ঐশ্বর্যকে আবারও কান চলচ্চিত্র উত্সবে লোরিয়াল প্যারিসের অন্যতম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দেখা যাবে। তিনি ২০০২ সালে সোনার শাড়ি এবং ভারী সোনার গহনা পরে আত্মপ্রকাশ করেছিলেন কানের রেড কার্পেটে এবং তারপর থেকে, ধারাবাহিকভাবেই তাঁকে দেখা যায় এই বিশ্বখ্যাত ফিল্ম ফেস্টিভালে।