নিজস্ব প্রতিবেদন : অভিনয় করেন না গত ৩ বছর ধরে। বেকার বসে রয়েছেন। তা সত্ত্বেও কীভাবে এত বিলাসবহুলভাবে ছুটি কাটাতে যান সব সময়? সম্প্রতি এমনই প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিষেক বচ্চনকে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : শ্রীদেবীকে চিনতেই পারলেন না ঋষি কাপুর!


সমালোচকদের ওই প্রশ্নের জবাব কড়া উত্তরও দেন জুনিয়র বচ্চন। আর এবার অভিষেক বচ্চনের পর বিষয়টি নিয়ে মুখ খুললেন ঐশ্বর্য রাই বচ্চনও। তিনি বলেন, ৩ বছর ধরে কাজ করেন না অভিষেক, এটা অত্যন্ত খারাপ ধরনের একটি প্রশ্ন। অভিনয় ছাড়াও আরও বেশ কিছু ব্যবসা রয়েছে তাঁর স্বামীর। আর অভিষেকের যখন ইচ্ছে, তখন সেইভাবে জীবন গুছিয়ে নেবেন। এর জন্য বাইরের লোকের পরামর্শের কোনও প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন ঐশ্বর্য। অর্থাত, জুনিয়র বচ্চনকে নিয়ে সমালোচনার এবার কড়া জবাব দিলেন ঐশ্বর্য রাই বচ্চন।


সম্প্রতি লন্ডন থেকে ছুটি কাটিয়ে দেশে ফেরেন ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন এবং আরাধ্যা বচ্চন। ছুটি শেষ করে মুম্বই বিমানবন্দরে পা দেওয়ার পর পরই পাপারাত্জি ঘিরে ফেলে বচ্চনদের।


আরও পড়ুন : মেয়ে আরাধ্যাকে নিয়ে সমস্যা? কী বললেন ঐশ্বর্য


ক্যামেরার ফ্ল্যাশের সামনেই দেখা যায়, বাবা অভিষেক বচ্চনের হাত থেকে নিজের হাত সরিয়ে নেয় আরাধ্যা। মায়ের হাত ধরেই হাঁটতে দেখা যায় আরাধ্যাকে। আর ওই ছবি সামনে আসার পরই জোর জল্পনা শুরু হয়। অভিষেকের সঙ্গে ঝগড়া হয়েছে বলেই মেয়েকে স্বামীর হাত ধরতে দেননি বলেও কটাক্ষ করা হয় ঐশ্বর্যকে। যা নিয়ে মুখ খোলেন অভিষেক। গোটা বিষয়টি না জেনে, শুধুমাত্র খবরের জন্য কেন এই ধরনের ভুল তথ্য দেওয়া হয়, তা নিয়ে কটাক্ষ করেন জুনিয়র বচ্চন।


আরও পড়ুন : 'মেয়েদের প্রমোশন মানেই তো বসের সঙ্গে'....... কড়া জবাব সোহিনী, জয়ার


সেই রেশ কাটতে না কাটতেই এবার অভিষেক বচ্চনের কেরিয়ার এবং রোজগার নিয়ে প্রশ্ন তোলা হয়। যা নিয়ে প্রথমে অমিতাভ-পুত্র জবাব দিলেও, পরে বিষয়টি নিয়ে সরব হন ঐশ্বর্য।