নিজস্ব প্রতিবেদন: দুই পক্ষের মধ্যে তীব্র ঝামেলা, মারপিট। দিল্লিতে মধ্যরাতে ঘটা এমনই একটি ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল। ভিডিয়োতে এক ব্যক্তিকে মার খেতে দেখা যাচ্ছে। ভিডিয়োর বর্ণনায় দাবি করা হচ্ছে, যিনি মার খাচ্ছেন, তিনি নাকি অভিনেতা অজয় দেবগণ। দাবি করা হয়, অজয় দেবগণ (Ajay Devgn) নতুন আনা কৃষি আইনকে সমর্থন করার কারণেই তাঁকে প্রতিবাদী কৃষকদের কাছে মারধর খেতে হয়েছে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আবার কিছু ভিডিয়োতে দাবি করা হয়েছে. অজয় দেবগণ (Ajay Devgn) নাকি মত্ত অবস্থায় ছিলেন, গাড়ি পার্কিং নিয়ে বচসার কারণে তাঁকে মারধর করা হয়। যদিও যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে অজয় দেবগণকে স্পষ্ট বোঝা যাচ্ছে না। 


আরও পড়ুন-Maldives-র ছুটি কাটাচ্ছেন 'সাঁঝের বাতি'র চারু, ছবিতে চেনা দায়



ভিডিয়োটিতে যাঁকে মার খেতে দেখা যাচ্ছে, তিনি কি সত্যিই অজয় দেবগণ?


ভাইরাল ভিডিয়ো ঘিরে অজয় দেবগণের (Ajay Devgn) মুখপাত্র জানাচ্ছেন, ''তানাজি দ্য আনসাং ওয়ারিয়র-এর প্রমোশনের পর থেকে অজয় আর দিল্লিতেই যাননি। দিল্লির পাবের বাইরে এমন ঘটনা ঘিরে অজয় দেবগণের নাম জড়ানো হলেও এটা এক্কেবারেই সত্যি নয়। অজয় দেবগণ, এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন, তিনি ময়দান, মে-ডে, গাঙ্গুবাই-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। তিনি গত ১৪ মাসে একবারও দিল্লি যাননি, তাই যাঁরা এমন কথা রটাচ্ছেন, তাঁদের অনুরোধ, দয়া করে বিষয়টি যাচাই করে নিন।''


আরও পড়ুন- TMC-BJP ভোট রাজনীতির মাঝেই টলি পাড়ায় বড় খবর, Mithun-র সঙ্গে জুটি বাঁধছেন Dev