নিজস্ব প্রতিবেদন : বলিউড তারকা অজয় দেবগন বরাবরই ফ্যামিলি ম্যান হিসাবে পরিচিত। 'দৃশ্যমে'র বিজয় সালগাঁওকরের মতোই ব্যক্তি অজয়ও পর্দার বাইরে নিজের পরিবারের সাথে সময় কাটাতেই বেশি ভালোবাসেন। ব্যস্ত শিডিউল থেকে সময় পেলেই তিনি সপরিবারে বেড়াতে চলে যান দূরে কোথাও। এহেন অজয় যে তার মেয়ে নাইসার সমালোচনা করা হলে চুপ করে থাকবেন না, তা বলাই বাহুল্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেশ কিছুদিন ধরেই , নাইসার বলিউডে পা রাখা নিয়ে জল্পনা চলছিল বি-টাউনে। বাবা অজয়কে সেই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি সে সম্ভাবনা উড়িয়ে দিয়ে বলেন, "নাইসা এখন বিদেশে পড়াশোনা করছে। আপাতত সে এই নিয়ে কোনো কথা বলেনি। তবে ওর মন পাল্টাতেও পারে ভবিষ্যতে।" 


আরও পড়ুন-সেদিন ঘরের কোণে ভয়ে কুঁকড়ে ছুরি নিয়ে দাঁড়িয়েছিল পারভিন ববি: মহেশ ভাট, দেখুন কী ঘটেছিল...



আরও পড়ুন-ইঞ্জিনিয়রিংয়ের পরীক্ষায় ৯৮.৫ নম্বর পেলেন সানি লিওন!


সম্প্রতি, এক সাক্ষাৎকারে মেয়ের ট্রোল হওয়া নিয়ে হমুখ খুললেন অজয়। অজয় বলেন'' আমি, আমার স্ত্রী কাজল, আমরা অভিনেতা। সমালোচনা করতে হলে আমাদের করুন। আমার সন্তানদের নয়। আমাদের জন্যই আমাদের সন্তানরা পরিচিত মুখ।'' তার মেয়েকে সমালোচনা করার ব্যাপারে তিনি বললেন, "কারও সমালোচনা করা অনুচিৎ। আমি যদি এখন কারোর সমালোচনা করি তাঁর নিশ্চই ভালো লাগবে না.... আমার ছেলেমেয়ের ক্ষেত্রেও একই ব্যাপার।" 



আরও পড়ুন-স্কুলে না যেতে চাওয়ায় আজব আজুহাত অক্ষয় কন্যার


এদিন বাজিরাও সিংঘম স্পষ্টভাবে বলে দেন, "ছেলেমেয়েদের নিয়ে এরকম ট্রোল করা হলে আমার খুবই খারাপ লাগে।" মেয়ের ব্যাপারে তিনি বললেন, "আগে নাইসা এসব দেখে খুব মন খারাপ করত। কিন্তু এখন আমার মেয়ে এগুলো বিশেষ পাত্তা দেয় না। ও বুঝতে শিখেছে যে তুমি যাই কর না কেন, কিছু লোক সবসময় তোমার সমালোচনা করবে।" 


ট্রোল মোকাবিলায় অজয়ের টোটকা, "সম্পূর্ণ এড়িয়ে যান। প্রতিক্রিয়া দিলে পাল্টা প্রতিক্রিয়া আসবে।" 


আরও পড়ুন-সইফের এই ব্যবহারে তিতিবিরক্ত করিনা