নিজস্ব প্রতিবেদন: টিকটকে সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্যের জন্য বৃহস্পতিবার এজাজ খানকে গ্রেফতার করে মুম্বই পুলিসের সাইবার শাখা। তাঁকে একদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছিল মুম্বইয়ের আদালত। শনিবার এজাজ খানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিলেন বিচারক। ফলে আরও ১৪ দিন জেলেই কাটাতে হবে অভিনেতাকে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টিকটকে সাম্প্রদায়িক উস্কানিমূলক ভিডিয়ো দেওয়ার অভিযোগে অভিনেতাকে গ্রেফতার করে পুলিস। যদিও তাঁর আইনজীবীর দাবি ছিল, গ্রেফতারের আগে প্রাথমিক তদন্ত হয়েছিল। ভিডিয়োও বাজেয়াপ্ত করে পুলিস। ফলে তাঁকে জামিন দেওয়া হোক। কিন্তু জামিন মঞ্জুর করেনি আদালত। 


শুক্রবার  এজাজের বিরুদ্ধে থানায় অভিযোগ জানান  অভিনেত্রী পায়েল রোহতাগি। অভিনেত্রীর দাবি, তাঁর উদ্দেশে আপত্তিজনক মন্তব্য করেছেন এজাজ। অভিনেতার অনুরাগীদের রোষের মুখে পড়ার ভয়ে মুম্বই থেকে আমদাবাদে চলে যেতে বাধ্য হন পায়েল। সাইবার শাখার ডিসিপি রাজদীপ জালা জানান, অভিনেত্রীর অভিযোগ পেয়েছেন। কিন্তু এখনও পর্যন্ত কোনও নিরাপত্তা চাননি তিনি। 


এর আগেও ২০১৮ সালে অবৈধভাবে মাদক রাখার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন এজাজ। ২০১৬ সালে এক মহিলাকে অশ্লীল ছবি ও বার্তা পাঠানোর অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। এবার তাবরেজের মৃত্যুর পর দেশের সংখ্যালঘু সমাজকে হিংসায় উস্কানি দেওয়ার অভিযোগ উঠেছে এজাজের বিরুদ্ধে।     


আরও পড়ুন- বিরতির পর 'অসুর' ছবিতে জিত-আবিরের সঙ্গে কামব্যাক করছেন নুসরত