নিজস্ব প্রতিবেদন : বলিউড তারকাদের মধ্যে অক্ষয় কুমার (Akshay Kumar) হলেন এমন একজন তারকা যিনি এক বছরে ৩-৪টে ছবিতে কাজ করে থাকেন। ছবির শ্যুটিং না করলেও ডাবিং করা, চিত্রনাট্য পড়া, কোনও না কোনও কাজে নিজেকে ব্যস্ত রাখেন আক্কি (Akshay Kumar) । জানা যাচ্ছে, শুধু ২০২১ নয়, ইতিমধ্যেই ২০২২ এর জন্যও ছবিতে সই করে ফেলেছেন অক্ষয়। আগামী ১ বছরের জন্য অক্ষয়ের হাতে আর কোনও ডেটই নাকি ফাঁকা নেই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আর এই সুযোগেই নিজের পারিশ্রমিকটা একলাফে বাড়িয়ে দিয়েছেন অক্ষয়। হ্যাঁ, ঠিকই শুনছেন। করোনা আবহে যখন বহু মানুষের বেতনে কাটছাঁট হচ্ছে। অনেকেই কম পারিশ্রমিকে কাজ করতে বাধ্য হচ্ছেন তখন আক্কি ঠিক উল্টোটাই করেছেন। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, বেশ কয়েকমাস ধরেই অক্ষয় (Akshay Kumar) ধীরে ধীরে নিজের পারিশ্রমিক বাড়াতে শুরু করেছেন। প্রথমে অক্ষয় পারিশ্রমিক ৯৯ কোটি থেকে বাড়িয়ে ১০৮ কোটি করেন, পরে সেটা ১১৭ কোটিতে গিয়ে দাঁড়ায়। এখন শোনা যাচ্ছে ২০২২-এ মুক্তি পেতে চলা ছবি গুলির জন্য আক্কি পারিশ্রমিক বাড়িয়ে ১৩৫ করেছেন। অর্থাৎ 'চাহিদা বাড়ার সঙ্গে দামও বাড়ে', অর্থনীতির সেই ফর্মুলাই অনুসরণ করছেন সুপারস্টার।


আরও পড়ুন-অভিনয়ে আগ্রহ নেই, গানের জগতে মন দিয়েছেন Shah Rukh Khan পুত্র আরিয়ান



সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, অক্ষয়ের ছবিগুলির প্রোডাকশন খরচ ৩৫-৪৫ কোটি টাকা। প্রিন্ট আর পাবলিসিটির জন্য লাগে ১৫ কোটি টাকা। সবমিলিয়ে ছবির বাজেট থাকে ১৮৫ থেকে ১৯৫ কোটি টাকা। বক্স অফিস থেকে ছবিগুলি প্রায় ২০১০-২০২০ কোটি টাকার ব্যবসা করে। স্যাটেলাইট ও ডিজিটাল রাইটস থেকে আয় হয় আরও ৮০-৯০ কোটি টাকা। প্রশ্ন উঠছে, আক্কি এক লাফে পারিশ্রমিক এতটা বাড়িয়ে দেওয়ায়  ছবির বাজেটও কি তবে বাড়ানো হবে?  


আরও পড়ুন-The Song Of Scorpions: শেষবার নয়, ফের একবার পর্দায় Irrfan Khan