নিজস্ব প্রতিবেদন: দেশের অতন্দ্র প্রহরী তাঁরা। বাড়ি থেকে বহু দূরে দিনরাত দেশের নিরাপত্তায় রত। মন খারাপ করলেও কাছের মানুষদের চোখের দেখাও দেখতে পান না, তো বাড়ির খাবার তো দূর অস্ত। কেউ বা তাঁর মাকে, আবার কেউ তাঁর সদ্য বিবাহিতা স্ত্রীকে, আবার কেউ বা তাঁর ৩ মাসের নবজাত শিশুকে একটি বারের জন্য দেখতে চান। তবে দেখার উপায় নেই। কী-ই বা করা যাবে! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেশের এই সমস্ত সৈনিকদের স্যালুট জানাচ্ছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। শুধু তাই নয় তাঁদের জন্য নিজের হাতে পছন্দের খাবারও বানালেন অক্ষয়। থুরি, অক্ষয় কুমার নন, রাজীব ভাটিয়া। হ্যাঁ অভিনেতা অক্ষয়ের আসল নাম এটাই। আর অভিনেতা হওয়ার আগে ব্যাংককে একটা হোটেলে সেফ-এর কাজও করেছেন তিনি। তাই রান্নাটা অক্ষয় ভালোই জানেন। তবে সেনাদের জন্য অক্ষয়ের এই রান্নার সৌজন্যে অবশ্যে একটি তেলের একটি বিজ্ঞাপন। 



তবে শুধু বিজ্ঞাপনই নয়, অক্ষয় কুমার বরাবরই দেশের সেনাদের পাশে থাকেন। তাঁদেরকে আর্থিকভাবে সাহায্য করেন একথা সকলেরই জানা। আর তাছাড়া অক্ষয়কুমারের বাবাও সেনাবাহিনীতে ছিলেন। এমনকি দেশ ও সমাজ সংস্কারের জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়বস্তু তাঁর সিনেমাতেও উঠে এসেছে বারবার। যেমন 'এয়ারলিফ্ট' 'টয়লেট এক প্রেম কথা' তারই প্রকৃষ্ট উদাহরণ। তেমনই অক্ষয়ের করা এই বিজ্ঞাপনেও দেশের সেনাদের কথাই উঠে এল।


আরও পড়ুন- জীবনের ঝুঁকি নিয়েও নিজেই স্টান্ট করবেন, নাছোরবান্দা প্রভাস, উদ্বিগ্ন পরিচালক