ওয়েব ডেস্ক: ২০১৬ সালের শুরুতেই কাঁপিয়ে দিলেন অক্ষয় কুমার। অক্ষয়ের 'এয়ার লিফ্ট' বছরের প্রথম সিনেমা হিসেবে ১০০ কোটির ক্লাবের সদস্য হল। অক্ষয় কুমারের কেরিয়ারে এটি চতুর্থ ১০০ কোটির ব্যবসা করা সিনেমা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুক্তির পর প্রথম সপ্তাহে সাড়ে ৮৩ কোটি টাকার ব্যবসা করেছিল অ্যাকশন প্যাকড থ্রিলার এই সিনেমাটি। সমালোচকদের কাছে বাহবা আদায়ের পর দ্বিতীয় সপ্তাহে পরিচালক রাজকৃষ্ণ মেননের এই ছবি ১৯.২৬ কোটি টাকার ব্যবসা করে ফেলল। এয়ারলিফ্ট মুক্তির পর দ্বিতীয় সপ্তাহে সেভাবে বড় কোনও রিলিজ না হওয়ায় (শালা খড়ুস, মস্তিজাদে মুক্তি পেলেও) সুবিধাই হল অক্ষয়ের এই সিনেমার। এর আগে ২০১২ সালে হাউসফুল, রাউডি রাঠোর। ২০১৪ সালে হলিডে। আর চলতি বছর এয়ারলিফ্ট। অক্ষয়ের এই চারটে সিনেমা ১০০ কোটি ক্লাবের সদস্য হল।


<iframe width="630" height="351" src="https://www.youtube.com/embed/vb5xCMbMfZ0" frameborder="0" allowfullscreen></iframe>


ছবিতে রঞ্জিত কাটিয়ার নামে এক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। নব্বইয়ের দশকে কুয়েতে ইরাক অতর্কিত হামলা চালালে আটকে পড়েন বহু ভারতীয়। আটকে পড়া ভারতীয়দের উদ্ধারকার্যে এগিয়ে আসেন রঞ্জিতকে। রুদ্ধশ্বাস উদ্ধারকার্যের প্রতিটি মুহূর্তই ধরা পড়েছে এই সিনেমায়।


<iframe width="630" height="351" src="https://www.youtube.com/embed/cx83Q2qZPQk" frameborder="0" allowfullscreen></iframe>