নিজস্ব প্রতিবেদন : OTT প্ল্যাটফর্ম হিসাবে 'আমাজন প্রাইম ভিডিয়ো' (Amazon Prime Video)র জনপ্রিয়তা রয়েছে। এবার এদেশে ছবি প্রযোজনাতেও নামছে 'আমাজন প্রাইম ভিডিয়ো'(Amazon Prime Video)। অক্ষয় কুমারের ছবি 'রাম সেতু'র সহ প্রযোজনা করবে এই সংস্থা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবি প্রযোজনার বিষয়ে আমাজন প্রাইম ভিডিয়ো ইন্ডিয়া ((Amazon Prime Video India)র কর্ণধার বিজয় সুব্রহ্মণিয়াম বলেন, ''ভারতীয় ঐতিহ্যের সঙ্গে জুড়ে রয়েছে এমন একটি ছবিতে সহ প্রযোজকের ভূমিকায় অবতীর্ণ হতে পেরে আমরা খুশি।'' প্রসঙ্গত, রাম সেতুর গল্প পুরাণ নির্ভর। তামিলনাড়ু থেকে শ্রীলঙ্কাকে জুড়েছিল একটি সেতু যা 'অ্যাডামাস ব্রিজ' নামে পরিচিত। যে সেতুটির নির্মাণ রাম ও বানর সেনা করেছিলেন বলেই হিন্দু পুরাণে বর্ণনা রয়েছে। সেই সেতুকে কেন্দ্রে করেই আবর্তিত হবে ছবির গল্প। ইতিমধ্যেই  প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। 


আরও পড়ুন-''অন্তর্বাস পরেননি কেন?'' সোশ্যালে ট্রোলিংয়ের মুখে দর্শনা বণিক



আরও পড়ুন-Uttarakhand-এ ট্রেকিংয়ে গেছেন Srabanti-র ছেলে


'রাম সেতু' ছবিতে অক্ষয় কুমারকে দেখা যাবে এক প্রত্নতত্ত্ববিদ-এর ভূমিকায়। অক্ষয় ছাড়াও রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত বারুচা। ছবিটির পরিচালনা করেছেন অভিষেক শর্মা। অক্ষয়ের কথায়, ''রাম সেতুর গল্প আমাকে চিরকাল উদ্দীপ্ত করেছে ও অনুপ্রেরণা জুগিয়েছে। এটি শক্তি, সাহসিকতা এবং প্রেম এবং অনন্যভাবে ভারতীয় মূল্যবোধের প্রতিনিধিত্ব করে যা আমাদের মহান দেশের নৈতিক ও সামাজিক কাঠামো গঠন করেছে। রাম সেতু হ'ল অতীত, বর্তমান এবং ভবিষ্যতকে জুড়েছে এমন একটি সেতু। ভারতীয় ঐতিহ্যের সঙ্গে জুড়ে রয়েছে এমন একটি ছবির গল্পের অংশ হতে পেরে আমি খুশি। আমাজন প্রাইম ভিডিওর মাধ্যমে গল্পটি ভৌগলিক পরিসীমা ছাড়বে এবং বিশ্বজুড়ে দর্শকদের কাছে পৌঁছে যাবে।''