নিজস্ব প্রতিবেদন:  রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ বর্তমান প্রেমিকা আলিয়ার 'বেস্ট ফ্রেন্ড' একথা মানা তো কঠিন। একসময় আলিয়া-ক্যাটরিনা ভালো বন্ধ ছিলেন ঠিকই, তবে এখন বি-টাউনে কান পাতলেই শোনা যায়, যখন থেকে আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের খবর সামনে এসেছে তখন থেকেই নাকি ক্যাটরিনা আলিয়ার সঙ্গে দূরত্ব বজায় রাখছেন। আলিয়া, ক্যাটরিনাকে আজকাল একসঙ্গে পার্টি করতে বা জিম করতে দেখা যায় না। তবে ১৬ জুলাই ক্যাটরিনার জন্মদিনে অবশ্য এই দূরত্ব অনেকটাই কমিয়ে ফেলারই চেষ্টা করলেন আলিয়া। তিনি ক্যাটরিনার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন ক্যাটরিনার জন্মদিনে আলিয়া তাঁর সঙ্গে কাটানো পুরনো একটা ছবি শেয়ার করেছেন, যখন তাঁরা দুজনে বেশ ভালো বন্ধু ছিলেন। সেই ছবির সঙ্গেই ক্যাটরিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।


আরও পড়ুন-জুহি আমাকে কখনও ভালোবাসেনি, আবেগতাড়িত হয়ে মুখ খুললেন সচিন



এই মুহূর্তে রণবীর আলিয়া দুজনেই 'ব্রহ্মস্ত্র' ছবির শ্যুটিংয়ে বুলগেরিয়াতে রয়েছেন। আর মজার কথা এই যেন ক্যাটরিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি রণবীরের সঙ্গেও একটি ছবি পোস্ট করতে কিন্তু ভোলেননি আলিয়া। যে ছবিতে দেখা যাচ্ছে রণবীর এখন আলিয়ার সঙ্গেই রয়েছেন। পর পর দুটো ছবি শেয়ার করে আলিয়া কিছু না বলেও হয়ত এটাই বুঝিয়ে দিলেন রণবীর এখন তাঁরই। এটা হয়ত খুব স্বাভাবিক নিজের প্রেমিকের প্রাক্তনের সঙ্গে আর যাই হোক ঘনিষ্ঠ বন্ধুত্ব হয়ত সম্ভব নয়। আপনারাও কি তাই মনে করেন?


আরও পড়ুন-পাহাড়ি কন্যে কঙ্গনার মানালির বাংলোর অন্দরমহলের ভিডিওটি দেখেছেন?


 



আরও পড়ুন-ক্যান্সারের সঙ্গে লড়াই, ইরফানের এই চেহারা দেখলে চোখে জল আসবে