নিজস্ব প্রতিবেদন : ১৫ মার্চ, রবিবার নিজের ২৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন আলিয়া ভাট (Alia Bhatt)। জন্মদিনটা এক্কেবারেই একান্তে নিজের পরিবার ও বন্ধুদের সঙ্গেই সেলিব্রেট করলেন অভিনেত্রী। একটা নয়, জন্মদিনে দু'দুটো কেক কাটতে দেখা গেল ভাট কন্যাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে অবশ্য রবিবার নয়, আলিয়ার জন্মদিনের (Birthday) সেলিব্রেশন হল শনিবার রাতে ১১টা বেজে ৫৪ মিনিটে। ঘুম চোখে উঠে এসে কেক কাটতে শুরু করেন তিনি। এই সবকিছুই উঠে এসেছেন সোশ্যাল মিডিয়াতে। এদিন আলিয়ার সঙ্গে দেখা গেল দিদি শাহিন ভাট ও তাঁর এক কাছের বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুরকে। পাশ থেকে আসা কথোপকথনে মহেশ ভাট, সোনি রাজদানের গলাও ভেসে এল। তাতেই স্পষ্ট মেয়ের জন্মদিনের সেলিব্রেশনে তাঁরাও সেখানে ছিলেন। 


আরও পড়ুন-'মহিলাদের কাজ শুধু ঘর-সংসার সামলানো নয়', মুখ খুললেন কাজল




আকাঙ্খারঞ্জন কাপুর, শাহিন ভাটের ইনস্টা হ্যান্ডেলে উঠে এসেছে আলিয়ার জন্মদিন সেলিব্রেশনের কিছু মুহূর্ত। তবে আলিয়ার জন্মদিনের সেলিব্রেশনে দেখা গেল না তাঁর মনের মানুষ রণবীরকে (Ranbir Kapoor)। আলিয়া-রণবীরের একজন ভক্ত তো প্রশ্নই করে বসলেন রণবীরটা কোথায় গেল?





প্রসঙ্গত, এই মুহূর্তে একাধিক ছবির কাজে ব্যস্ত রয়েছেন আলিয়া। 'ব্রহ্মাস্ত্র', 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' ও RRR এর মত ছবি রয়েছে তাঁর হাতে। যদিও এই মুহূর্তে করোনা সতর্কতার কারণে কিছুদিনের জন্য স্থগিত রয়েছে 'ব্রহ্মাস্ত্র' কিছু অংশের শ্যুটিং। 


-আরও পড়ুন-'একাত্তর'এর প্রকৃত সত্য তুলে ধরতেই পাক সাংবাদিক আমি: রাফিয়াত রশিদ মিথিলা