নিজস্ব প্রতিবেদন: সময়টা বেশ ভালো যাচ্ছে আলিয়া ভাটের(Alia Bhatt)। একদিকে বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'(Gangubai Kathiawari) তো অন্যদিকে মঙ্গলবার বড়সড় ঘোষণা করলেন অভিনেতা। আলিয়ার অভিনয় থেকে লুক, বডি ল্যাঙ্গুয়েজ নজর কেড়েছে দর্শক থেকে সিনেমা সমালোচকদের। বলিউডে(bollywood) নিজের জমি শক্ত করে ফেলেছেন এই নায়িকা। এবার হলিউড(hollywood) পাড়ি দিতে চলেছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একটি আন্তর্জাতিক স্পাই থ্রিলার (Spy thiller) ছবিতে ডেবিউ করতে চলেছেন আলিয়া। ছবির নাম 'হার্ট অফ স্টোন'(Heart of Stone)। এই ছবিতে আলিয়ার সঙ্গে দেখা যাবে ওয়ান্ডার ওম্যান গ্যাল গাডোট(Gal Gadot) ও জ্যামি ডরনানকে(Jamie Dornan)। এই থ্রিলার পরিচালনা করবেন টম হারপার। নেটফ্লিক্সের(Netflix) এই ছবির ঘোষণা করা হয় মঙ্গলবার সকালে। এদিন আলিয়ার ছবি শেয়ার করে ক্যাপশনে এই সংস্থা লেখে, 'আমরা আমাদের দিন শুরু করছি এই ঘোষণা দিয়ে যে আলিয়া ভাটকে দেখা যাবে হার্ট অফ স্টোনে।'


ইতিমধ্যেই হলিউডে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra), দীপিকা পাড়ুকোন(Deepika Padukone), ঐশ্বর্য রাই বচ্চন(Aishwarya Rai Bachchan), ইরফান খান(Irrfan Khan), অনিল কাপুর(Anil Kapoor)। এবার সেই তালিকায় নতুন নাম আলিয়া ভাট। বলিউডে আলিয়ার হাতে একাধিক ছবি। মুক্তির অপেক্ষায় রয়েছে 'ট্রিপল আর', ''ডার্লিং'', ''জি লে জারা'', ''রকি অউর রানি কি প্রেমকাহানি'', ''ব্রম্ভাস্ত্র''। 


আরও পড়ুন: Vikram Chatterjee-Sonika Singh Chauhan: সনিকা মৃত্যু মামলায় জড়িত নাম, আবেদন করেও আদালত থেকে পাসপোর্ট ফেরত পেলেন না বিক্রম



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)