ওয়েব ডেস্ক: হরিন্দর সিক্কার লেখা '‍Calling Sehmat' নিয়ে‍ সিনেমা বানাচ্ছেন পরিচালক মেঘনা গুলজার। ছবির নাম '‍রাজি'। এখানে ‌মুখ্য ভূমিকায় দেখা ‌যাবে আলিয়া ভাটকে। ‌১৯৭১-র মুক্তি‌যুদ্ধের সময় ভারতীয় সেনাকে সাহা‌য্যের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করেছিলেন কাশ্মীরি ‌যুবতী '‍সেহমত'। সেই চরিত্রেই অভিনয় করতে দেখা ‌যাবে আলিয়াকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই সেহমত ছিলেন সেই ‌যুবতী ‌যিনি দেশের স্বার্থে নিজের প্রাণের ভয় না করে এক পাক সেনা আধিকারিককে বিয়ে করেছিলেন। পাক সেনার অন্দরের গোপন তথ্য সেই সেহমতই ভারতীয় গোয়েন্দাদের হাতে তুলে দিতেন। এমনকি ভারতে হামলার গোপন ছকও তিনিই ভারতীয় গোয়েন্দাদের হাতে তুলে দেন। ‌যার ফলে প্রাণে বাঁচেন বহু ভারতীয়। সেই চরিত্রেই এবার দেখা ‌যাবে মহেশ কন্যা আলিয়াকে। 


গল্প শুনেই বোঝা ‌যাচ্ছে আলিয়ার এই '‍সেহমত লুক'‍ একেবারেই গ্ল্যামারাস নয়। '‍উড়তা পঞ্জাব', '‍হাইওয়ে'‍র পর আরও এক গুরুত্বপূর্ণ অথচ সাদামাটা লুকে অভিনয় করবেন আলিয়া। এই সিনেমাগুলিতে নিজের অসাধারণ অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন তিনি। সিনেমাপ্রেমীদের আশা, এই ছবিতেও নিজের অভিনয় দক্ষতার ছাপ রাখবেন আলিয়া। আলোচনা ও চর্চার মধ্যেই এবার সামনে এল আলিয়ার সেই সাদামাটা লুক।