নিজস্ব প্রতিবেদন : ​দীপাবলিতে এবার অন্যকম কিছু করতে চেয়েছিলেন। সেই কারণে নতুন ধরনের লেহঙ্গা পরে চমকে দিয়েছিলেন সবাইকে। এবারের দীপাবলিতে একটি গোলাপী রঙের লেহঙ্গা পরেন আলিয়া ভাট। যে লেহঙ্গায় ১৩ জন কারিগর কাজ করেন। ১৩ জন কারিগরের পাশাপাশি ৩৫জন পড়ুয়া মিলে একযোগে কাজ করে তৈরি করেন আলিয়ার লেহঙ্গা। য়েখানে গাছ, পাতা, ফুল, পাখি, পশু সব ফেব্রিক দিয়ে আঁকা হয়েছে। সেই সঙ্গে 'রাজি'-র গান 'অ্যা ওয়াতন' লিখে দেওয়া হয়েছে লেহঙ্গার ওড়নায়। আলিয়ার এই বিশেষ লেহঙ্গা তৈরি করতে প্রায় ৪ মাস সময় লেগেছে বলে জানা গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ''আমার জীবন ধ্বংস করবে?'' রোশনের সঙ্গে কার্যত ভার্চুয়াল যুদ্ধে নামলেন শ্রাবন্তী!


দেখুন...


 



এই লেহঙ্গার সঙ্গে অনেক মানুষের ভালবাসা, হাতের ছোঁয়া জড়িয়ে রয়েছে। তাই এবারের দীপাবলির পোশাক তাঁর কাছে এক্কেবারে অন্যরকম বলে জানান বলিউডের এই অভিনেত্রী।


আরও পড়ুন : পাহাড়ি রাস্তায় তৈমুরকে নিয়ে চার্চে পৌঁছলেন সইফ, করিনা, দেখুন


চলতি বছর দীপাবলিতে বলিউডে তেমন কোনও হাই প্রোফাইল পার্টির আয়োজন করা হয়নি। ফলে দীপাবলির সময় এবার শ্যুটিং নিয়েই ব্যস্ত ছিলেন আলিয়া। বর্তমানে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমার ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করতে ব্যস্ত আলিয়া ভাট এবং রণবীর কাপুর। ব্রক্ষ্মাস্ত্রের পাশাপাশি সঞ্জয় লীলা বনশালি গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিংও শুরু করেছেন আলিয়া।


অন্যদিকে ঋষি কাপুরের মৃত্যুর পর থেকে কাপুর বাড়িতে আলিয়াকে প্রায়শই দেখা যায়। রণবীর কাপুরের পরিবারের সঙ্গে আলিয়ার আকাত্মতা বাড়লেও, চলতি বছর তাঁরা বিয়ে করবেন না বলেই জানা যাচ্ছে। এমনকী কাপুর পরিবারের এক ঘনিষ্ঠর কথায়, ২০২১ সালেও রণবীর, আলিয়া বিয়ের পিঁড়িতে বসবেন কি না, তা নিয়ে স্পষ্টভাবে কোনও খবর মেলেনি।