নিজস্ব প্রতিবেদন : ৫৫-র জন্মদিনে গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়তে দেখা যায় ভারতের সুপারস্টার মডেল মিলিন্দ সোমনকে। মিলিন্দের ওই ছবি প্রকাশ্যে আসতেই পেজ থ্রির পাতা সরগরম হয়ে ওঠে। মিলিন্দের নগ্ন দৌড় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ সেলেবদের একাংশ, সেই সময় পুনম পান্ডের ভিডিয়ো নিয়েও সরব হন বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার অপূর্ব আসরানি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


তিনি বলেন, মিলিন্দের নগ্ন দৌড় যদি প্রশংসা পায়, তাহলে সৈকতে অর্ধনগ্ন হওয়ার অভিযোগে পুনমের বিরুদ্ধে কেন এফআইআর দায়ের করা হল! পুনম এবং মিলিন্দের তুলনা নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়, সেই সময় ভারতের এই সুপারস্টার মডেলের বিরুদ্ধে আচমকাই দায়ের করা হয় অভিযোগ। যা নিয়ে এবার সরব হলেন অভিনেত্রী পূজা বেদী।


ট্যুইট করে পূজা বলেন,  মিলিন্দের নগ্ন দৌড়ের মধ্যে কোনও অশ্লীলতা নেই। মিলিন্দের ছবি দেখে যাঁরা অশ্লীল বলেছেন, তাঁদের মনের মধ্যেই কিছু রয়েছে। একজন সুপুরষ হওয়ার অপরাধে মিলিন্দের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হচ্ছে বলেও অভিযোগ করেন পূজা। পাশাপাশি নগ্নতা যদি অপরাধ হয়, তাহলে নাগা বাবাদের গ্রেফতার করা উচিত বলে মিলিন্দের হয়ে সুর চড়ান পূজা বেদী।


আরও পড়ুন  : ​'আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচিত হতে পারেন কমলা হ্যারিস', ভাইরাল মল্লিকা শেরাওয়াতের পুরনো ট্যুইট


প্রসঙ্গত, গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়নোর অভিযোগে মিলিন্দ সোমনের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ নম্বর ধারায় দায়ের করা হয় অভিযোগ। যদিও মিলিন্দ সোমনের তরফে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করা হয়নি।