নিজস্ব প্রতিবেদন: থ্রি ইডিয়টস-এ দুজনের রোমান্স জমেছিল। যদিও থ্রি ইডিয়টস মোটেও রোমান্টিক সিনেমা নয়। তবে আমির-করিনার কেমিস্ট্রি গল্পের প্রবাহে আলাদা একটা মাত্রা যোগ করেছিল যেন! দর্শকরা পছন্দ করেছিলেন বেশ। এবার আরও একবার পর্দায় আসছে আমির খান-করিনা কাপুর জুটি। আগেই জানা গিয়েছিল, হলিউডের বিখ্যাত ছবি 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেক করছেন আমির খান। ছবির নাম 'লাল সিং চাড্ডা'। এবার প্রকাশ্যে এল আমিরের নায়িকার নাম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  যৌন সমস্যা লুকিয়ে রাখেন? যেতেই হবে সোনাক্ষীর সেক্স ক্লিনিক 'খানদানি সাফাখানা'য়



জানা যাচ্ছে, করিনা কাপুর এই ছবিতে অভিনয় করতে সম্মতি দিয়েছেন। ব্যস্ততা সত্বেও তিনি কিছুদিন আগেই মুম্বই ফিরেছিলেন একটি টিভি শো-র শ্যুটিং-এর জন্য। তারপর ফের লন্ডন উড়ে যান। করিনার পরবর্তী ছবি 'আংরেজি মিডিয়াম'-এর শ্যুটিং চলছে লন্ডনে। এই নিয়ে তৃতীয়বার আমির ও করিনা একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করতে চলেছেন। এর আগে তাঁদের দেখা গিয়েছিল 'থ্রি ইডিয়টস' ও 'তালাশ: দ্য আন্সার লাইস উইদিন' ছবিতে।


আরও পড়ুন-  বিশ্ব যোগ দিবস: ঠাকুমার সঙ্গে মিলে যোগা করল ছোট্ট ইনায়া


প্রসঙ্গত, ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত 'ফরেস্ট গাম্প' ছবিতে অভিনেতা টম হ্যাঙ্কস যে চরিত্রে অভিনয় করেছিলেন আমিরও অভিনয় করবেন সেই একই চরিত্রে। 'ফরেস্ট গাম্প' ছবিটির পরিচালনা করেছিলেন রবার্ট জেমেকিস। আমির অভিনীত হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'-র পরিচালনার দায়িত্বে আছেন আদভেট চন্দন।