নিজস্ব প্রতিবেদন: অমিতাভ বচ্চনের জনপ্রিয়তা ঠিক কতটা বেশি, তার প্রমাণ সবসময় পাওয়া যায়। রোজ। আরও একবার তার প্রমাণ পাওয়া গেল। সোশ্যাল মিডিয়ায়, যে মারাত্মক জনপ্রিয় বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। সদ্যই গিয়েছে তাঁর জন্মদিন। কিন্তু, বেশ কয়েকদিন আগে থেকেই টুইটারে এবং নিজের ব্লগে অমিতাভ বচ্চন জানিয়ে দিয়েছিলেন যে, এবছর তিনি তাঁর জন্মদিন সেলিব্রেট করবেন না। তাই বলিউডের শাহেনশাহর জন্মদিনের কোনও ছবিই এবার দেখা যায়নি। তার আরও একটা কারণ হল, জন্মদিনের সময়টায় দেশেই ছিলেন না তিনি। পরিবারসহ গিয়েছিলেন মলদ্বীপে। সদ্যই সেখান থেকে মুম্বইয়ে ফিরেছেন।


মোটা পারিশ্রমিক ‘বিগ বস সিজন ১১’-এ


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই বছর অমিতাভ বচ্চনের জন্মদিনে কোনওরকম তারকাখচিত পার্টি ছিল না। কিন্তু ভক্তরাও মোটেই ছাড়ার পাত্র নয়। কয়েকদিন আগেই মলদ্বীপে ছুটি কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন জুনিয়র বচ্চন অভিষেক। আর সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দেখে নিন সেই ছবি।




প্রসঙ্গত, এর আগে তাপসী পান্নু অভিনীত ‘পিঙ্ক’ ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন। আর এখন তিনি ব্যস্ত রয়েছেন আমির খান, ফতিমা সানা শেখ, ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির শ্যুটিংয়ে।


আসছে ‘হেট স্টোরি ৪’, ছবিতে উর্বশী রাউতেলাকে কেমন লাগছে দেখেছেন?