নিজস্ব প্রতিবেদন : অমিতাভ বচ্চনের মুকুট ছিনিয়ে নিলেন শাহরুখ খান? ভেঙে গেল বিগ বি-র রেকর্ড। আর তাতেই কি টুইটার থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিলেন অমিতাভ? অবাক লাগছে শুনতে? কিন্তু, এমনই চাঞ্চল্যকর রিপোর্ট প্রকাশ্যে আসতেই ছড়িয়েছে জোর জল্পনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, বিগত কয়েক বছরে টুইটারে সবচেয়ে জনপ্রিয় সেলিব্রিটি ছিলেন অমিতাভ বচ্চন। টুইটারে তাঁর ফলোয়ার সংখ্যা টেক্কা দিত সবাইকে। এমনকী, বিগ বি-র ক্যারিশমার কাছে পিছিয়ে ছিলেন শাহরুখ খানও। কিন্তু, এবার অমিতাভের সেই দাপটে চিড় ধরালেন বাদশা খান।


আরও পড়ুন : শাহিদের কাছে ফিরে গেলেন করিনা?


জানা যাচ্ছে, ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে টুইটারে সবচেয়ে জনপ্রিয় হলেন শাহরুখ। এই মুহূর্তে টুইটারে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩২,৯৪৪,৩৩৮। অন্যদিকে অমিতাভের ফলোয়ারের সংখ্যা ৩২,৯০২,৩৫৩। ফলে শাহরুখের ফলোয়ারের তুলনায় বেশ কিছুটা পিছিয়ে পড়েছেন বিগ বি। আর তাতেই কি চটেছেন তিনি?


আরও পড়ুন : অমৃতার জন্মদিনে যা হল, শুনলে কানে আঙুল দেবেন 


ফলোয়ারের সংখ্যা হঠাত করে কমে যাওয়ায় টুইটারকে ‘আলবিদা’ জানানোর ঘোষণা করলেন অমিতাভ? বিশ্বাস হচ্ছে না তো? তাহলে দেখুন বিগ বি-র এই টুইট..


 




যদিও বিষয়টিতে অস্বীকার করেছেন অমিতাভ বচ্চন। তিনি মজা করেই ওই টুইট করেছেন বলে জানিয়েছেন। তবে অমিতাভের ওই টুইট দেখে জল্পনা কিন্তু কমছে না।