নিজস্ব প্রতিবেদন : ১৯৭৫-এ ১১ এপ্রিল মুক্তি পেয়েছিল হৃষিকেশ মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি 'চুপকে চুপকে'। ছবিতে অমিতাভ-জয়া ছাড়াও অভিনয় করেছিলেন শর্মিলা ঠাকুর, ধর্মেন্দ্র, ওম প্রকাশ, আসরানি, কেষ্ট মুখোপাধ্যায় সহ আরও অনেক খ্যাতনামা অভিনেতা। রবিবার  'চুপকে চুপকে' মুক্তির ৪৬তম বর্ষপূর্তিতে ছবির অজানা ইতিহাস সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন বিগ বি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 'চুপকে চুপকে' ছবিটির সঙ্গে জড়িয়ে রয়েছে অমিতাভ বচ্চনের সাধের বাংলো 'জলসা'র ইতিহাসও। সেখানেই শ্যুটিং হয়েছিল হৃষিকেশ মুখোপাধ্যায়ের ছবিটির।  'চুপকে চুপকে' সিনেমার কিছু ছবি শেয়ার করে 'শাহেনশা' টুইটারে লিখেছেন, ''হৃষিদার চুপকে চুপকে ছবিটির ৪৬ বছর পার করল। এখানে জয়ার সঙ্গে আমার যে ছবিটি দেখছেন সেটা আমার বাড়ি জলসাতে। যেটা কেনা হয়েছিল এবং পুনর্নির্মাণ করা হয়েছিল। এখানে চুপকে চুপকে ছাড়াও আনন্দ, নমক হারাম, সত্তে পে সত্তা ছবির শ্যুটিং হয়েছিল। যদিও সেসময় ওই বাড়ির মালিক ছিলেন প্রযোজক এন সি সিপ্পি।'' পরে তাঁর কাছ থেকে ওই বাড়ি অমিতাভ বচ্চন কিনে নেন।


আরো পড়ুন-স্পটলাইট থেকে দূরে থাকা Sharmila Tagore-র মেয়ে সাবা ২৭০০ কোটির সম্পত্তির মালিক




অমিতাভ বচ্চনের শেয়ার করা এই পুরনো ইতিহাসের নিচে লাইক ও কমেন্ট করেছেন বহু নেটিজেন। প্রসঙ্গত, খুব শীঘ্রই অমিতাভ বচ্চনকে দেখা যাবে রুমি জাফরির 'চেহরে' ছবিতে।


আরও পড়ুন-পারভিনের সঙ্গে প্রেম, কীভাবে স্ত্রীকে জানিয়েছিলেন? সেই রাতের কথা জানালেন কবীর বেদীর