নিজস্ব প্রতিবেদন : গোট দেশের মতো ভারতেও হু হু করে বাড়ছে করোনা ভাইরাসে সংক্রমণের সংখ্যা। মারণ ভাইরাসের কবল থেকে সাধারণ মানুষ যাতে সুস্থ থাকেন, তার জন্য সমস্তরকমের চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার। সাধারণ মানুষের পাশাপাশি সেলেবরাও আপাতত ঘরে বন্দি। ঘরের ভিতর কোয়ারেন্টাইন থেকেই তাই নিজেদের মধ্যে সময় বের করে নিচ্ছেন সেলেবরা। সইফ, করিনাও রয়েছেন সেই তালিকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : করোনা রুখতে প্রধানমন্ত্রীর ডাকে জনতা কারফিউ, মুখ খুললেন শাহরুখ
এবার ঘরে থেকেই পুরনো ছবি শেযার করলেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। ঘরের মধ্যে থেকেই ইতালিতে বেড়াতে যাওয়ার পুরনো মুহূর্ত শেয়ার করেন সইফিনা। যে ছবিতে রোম, ইতালি বলে ক্যাপশন দেন করিনা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন সেই ছবিও। পাশাপাশি ইতালি এবং সেখানেকার মানুষ যাতে ভাল থাকেন, সুস্থ থাকেন, সেই প্রার্থনা করে ভালবাসা জানান করিনা।
দেখুন...



এদিকে চিনের উহান এবং ইরানের পর মারণ ভাইরাসের জেরে ইতালির অবস্থা ক্রমশ খারাপ হচ্ছে। ইতালিত ইতিমধ্যেই ৬০০০ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ইতালির পাশাপাশি গোটা পৃথিবীতে ১৬ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা হু-এর তরফে ইতিমধ্যেই করোনা সংক্রমণকে মহামারী হিসেবে ঘোষণা করা হয়েছে।