নিজস্ব প্রতিবেদন : ​লকডাউন একটু একটু করে উঠে যেতে শুরু করেছে। আনলক পর্ব শুরু হতেই এবার মুম্বই থেকে গোয়ায় পাড়ি দিল বলিউডের অন্যতম 'গার্লস গ্যাঙ'। মালাইকা অরোরা, অমৃতা অরোর, মাহিপ কাপুর, শানায়া কাপুরদের সঙ্গে সেখানে হাজির হন সোহেল খানের স্ত্রী সীমা খানও। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন সীমা খান। যেখানে গোয়ায় সময় কাটাতে দেখা যায় বলিউডের অন্যতম গার্লস গ্যাঙকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : অন্তঃসত্ত্বাকালীন সময়ের ফটোশ্যুট শেয়ার করলেন শুভশ্রী, ভাইরাল রাজ-ঘরণীর ছবি


দেখুন...


 




তবে মালাইকা অরোরা, অমৃতা অরোরাদের সঙ্গে এবার গোয়ায় দেখা যায়নি করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খান-কে। বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা করিনা কাপুর। অন্তঃসত্ত্বাকালীন অবস্থাতেই বর্তমানে লাল সিং চাড্ডার শ্যুটিং করছেন বেবো। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্য বর্তমানে দিল্লিতে রয়েছেন করিনা। বেবোর সঙ্গে রয়েছেন সইফ আলি খান এবং তৈমুর আলি খানও।


এদিকে মাদক মামলায় সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে ডেকে পাঠানো হয় সারা আলি খানকে। গোয়া থেকে ফিরে সম্প্রতি এনসিবির অফিসে হাজির হন সারা। মেয়ের নাম যখন মাদক মামলায় জড়িয়ে পড়তে শুরু করেছে, তখন সারার পাশে দেখা যায়নি সইফ আলি খানকে। এমনকী, সারার এনসিবির দফতরে হাজির হওয়ার আগের দিনই স্ত্রী করিনা কাপুর খান এবং তৈমুরকে নিয়ে দিল্লিতে উড়ে যান সইফ। মাদক মামলায় মেয়ের নাম যখন জড়িয়ে পড়েছে, সেই সময় সইফ কেন মুখে কুলুপ এঁটে রয়েছেন, সে বিষয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছে। তবে বি টাউনে কান পাতলে যে গুঞ্জনই শোনা যাক না কেন, সইফ কিন্তু কোনও মন্তব্য করেননি এ বিষয়ে।