জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে (Anant Ambani-Radhika Merchant Wedding)যে এই শতকের সবচেয়ে দামী বিয়ে বাড়ি, তা আর অপেক্ষা রাখে না। ৫০০০ হাজার কোটি টাকা ব্যয় হয়েছে অনন্ত-রাধিকার বিয়েতে। অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন দেশ ও বিশ্বের অনেক খ্যাতনামা ব্যক্তিত্ব। অতিথিদের অভ্যর্থনায় কোনও খামতি রাখেননি তাঁরা। এমনকী অতিথিদের নানা উপহারও দিয়েছেন। অনন্ত আম্বানির বারাতে যাঁরা পাত্রপক্ষ হিসাবে হাজির ছিলেন তাঁদের ২ কোটি টাকার ঘড়ি উপহার দিলেন অনন্ত। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন অনেকেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- John Cena on Shah Rukh Khan: শাহরুখ বদলে দিয়েছিলেন জন সিনার জীবন! হলিউডি স্টারের মুখে বাদশা বন্দনা...


অনন্ত নিজেও হাতঘড়ি পছ্ন্দ করেন। তাঁর সবসময় পরা ঘড়ির দাম ৩০ কোটি। এবার বন্ধুদেরও ঘড়ি উপহার দিলেন তিনি। জানা যাচ্ছে সেই প্রতিটি ঘড়ির মূল্য ২ কোটি টাকা। ‘অডেমারস পিগুয়েটের’ ব্র্যান্ডের ঘড়ি উপহার পেয়েছেন তারকারা। ঘড়িগুলো একটি ৪১ মিলিমিটার ১৮ ক্যারেটের গোলাপিরঙা সোনার কেসে আছে। যা ৯.৫ মিলিমিটার পুরু। ঘড়িগুলোর গ্র্যান্ডে ট্যাপিসেরি প্যাটার্নসহ গোলাপি সোনার ডায়াল আছে। ঘড়িতে আরও আছে গোলাপি সোনার আওয়ার মার্কার, রয়্যাল ওক হ্যান্ডের মতো বৈশিষ্ট্য। অডেমারস পিগুয়েটেরের ঘড়িগুলো গোলাপিরঙা সোনার টোনযুক্ত ইন্টারনাল বেজেল ও দারুণ ক্যালিবারসহ ৫১৩৪ সেলফ-ওয়াইন্ডিং মুভমেন্টের মতো বৈশিষ্ট্য আছে।


আরও পড়ুন- Covid: বিশ্বজুড়ে ফের কোভিডের থাবা, জাল ছড়িয়েছে ভারতেও! আক্রান্ত অক্ষয় কুমার...


প্রসঙ্গত, কয়েক মাস ধরেই খবরের শিরোনাম রয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা বণিকের বিয়ে। চলতি মাসের ১২ জুলাই তাদের বিয়ে হয় এবং এরপর ১৩ জুলাই শুভ আশীর্বাদ অনুষ্ঠান হয়। এর আগে জামনগরে ও ইতালিতে দুটো প্রি-ওয়েডিং অনুষ্ঠানের আয়োজন করা হয়। আম্বানি পরিবারের এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিল গেটস থেকে মার্ক জুকারবার্গের মতো ব্যবসা এবং বাণিজ্য জগতের অনেক বড় ব্যক্তিকেও অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। দেখা গিয়েছে হলিউড ও বলিউডের একাধিক স্টারকে। রবিবার তাঁদের রিসেপশন পার্টি। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)