বক্স অফিস বুরো: আবার স্বমহিমায় ফিরছেন অনীক দত্ত। তাঁর তৃতীয় ছবি কমেডি নয়, থ্রিলার। অসম্ভব গোপনীয়তা অবলম্বন করে শুরু করলেন ছবির প্রাথমিক পর্ব। মুখ্য ভূমিকায় আবির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


কয়েক বছরের বিরতি। আসলে ক্লাসিক ছবি তো ভুরি ভুরি তৈরি হয় না, অনেক মাপজোক করে তবেই তৃতীয় ছবির কাজে হাত দিলেন ভূতের ভবিষ্যত্‍ খ্যাত অনীক দত্ত। আর আরও বড় খবর, মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়। 


 


আরও আছে। এ ছবিতে দেখা যাবে না অনীক দত্তের টপ ফেভারিট অভিনেতা শাশ্বত চ্যাটার্জিকে। থাকছেন রজতাভ দত্ত ও গার্গী রায়চৌধুরীও। জোর সম্ভাবনা পরমব্রত চট্টোপাধ্যায়ের থাকার, কিন্তু সঠিক জানা যাচ্ছে না। 


 


তবে অদ্ভুত ব্যাপার, ভূতেও টের পাচ্ছে না যে অনীক দত্ত কী কী করছেন। এখনই লুক টেস্ট শুরু হয়ে গিয়েছে চুপি চুপি। ভূতের ভবিষ্যত্‍ আর আশ্চর্য প্রদীপ, দুটো ছবিই ছিল কমেডি। এবার কিন্তু আদ্যন্ত থ্রিলার। শুরু আর শেষটা কোনওমতেই জানতে দেবেন না বলেই পরিচালক অনীক দত্ত কারুর হাতেই গোটা স্ক্রিপ্ট দেননি। বিশ্বস্ত সূত্রে জানা যাচ্ছে, অভিনেতা ও অভিনেত্রীরা শুধুমাত্র নিজেদের সংলাপটুকুই জানতে পেরেছেন। সিক্রেটটা কোনও মতেই আউট করতে চাননা অনীক। দর্শক কিন্তু ভূতের ভবিষ্যতের পরিচালকের কাছ থেকে একটু বেশিই আশা করছেন।