নিজস্ব প্রতিবেদন : গত ১৯ ডিসেম্বর ৩৬-এর জন্মদিন সেলিব্রেট করেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। জন্মদিনে হবু বর ভিকি জৈন, বন্ধু এবং পরিবারের সঙ্গে জমিয়ে পার্টি করেছেন অঙ্কিতা। সম্প্রতি, সোশ্যালে ভাইরাল হয়েছে 'গরমি' গানে ভিকির সঙ্গে অঙ্কিতার ঘনিষ্ঠ নাচ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অঙ্কিতা লোখান্ডের(Ankita Lokhande) মালাড-এর ফ্ল্যাটেই আয়োজন করা হয়েছিল তাঁর জন্মদিনের পার্টির। সেখানেই বরুণ-শ্রদ্ধা-নোরা ফতেহির স্ট্রিট ডান্সার ছবির হিট ট্র্যাক 'গরমি' গানে নাচতে দেখা গিয়েছে অঙ্কিতা-ভিকিকে।


আরও পড়ুন-Christmas 2020: সেলিব্রশনের মেজাজে Priyanka, Nick, Kareena, Malaika, Shahid-রা



আরও একটি ভিডিয়োতে অভিনেত্রী রশ্মী দেশাই সহ আরও বেশকিছু বন্ধুবান্ধবের সঙ্গেও জমিয়ে মস্তি করতে দেখা গেল অঙ্কিতাকে (Ankita Lokhande)


আরও পড়ুন-বড়দিনে বিশেষ উপহার, মুক্তি পেল Mimi Chakraborty-র 'তোমার খোলা হাওয়া'





আরও পড়ুন-Dev-এর 'গোলন্দাজ'-এর সেটে ভারতীয় ফুটবলের 'জনক' Nagendra Prasad Sarbadhikary-র নাতি


প্রসঙ্গত, অঙ্কিতার (Ankita Lokhande) জন্মদিনের পার্টির ছবি ও ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সুশান্ত অনুরাগীদের একাংশ সোশ্যাল মিডিয়ায় তাঁকে আক্রমণ করা শুরু করেন। অঙ্কিতার জন্মদিনের পার্টিতে নাকি আমন্ত্রিত ছিলেন পরিচালক সন্দীপ সিং। এমন অভিযোগ তুলে অভিনেত্রীকে আক্রমণ করতে শুরু করেন কিছু নেটিজেন। কটূ ভাষাতেও অভিনেত্রীকে আক্রমণ করা হয়। প্রসঙ্গত, সুশান্ত মৃত্যুর ঘটনায় সন্দীপের বেশকিছু কার্যকলাপ নিয়ে প্রশ্ন উঠেছিল। যদিও অঙ্কিতার পোস্ট করা কোনও ছবি ও ভিডিয়োতে সন্দীপ এস সিংকে দেখা যায়নি।