জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস সিজন সেভেন্টিনের (Bigg Boss) অন্যতম জনপ্রিয় প্রতিযোগী অঙ্কিতা লোখন্ডে (Ankita Lokhande)। স্বামী ভিকি জৈনের সঙ্গে বিগ বসের ঘরে পা রাখলেও তাঁর কথায় কথায় বারংবার উঠে আসছে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) কথা।  সম্প্রতি ফের সুশান্তকে নিয়ে মজার গল্প শোনালেন অভিনেত্রী।  অভিনেত্রী বলেন, সুশান্ত যখন পিকে এবং শুদ্ধ দেশি রোমান্সে অভিনয় করেন, তখন তাঁর সঙ্গে স্ক্রিনে অন্য নায়িকাদের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কীভাবে মেজাজ হারিয়েছিলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Ronit Roy Wedding: ফের বিয়ের পিঁড়িতে রণিত রায়, সাত পাকের পরে স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রাখলেন অভিনেতা...


অঙ্কিতা জানান যে পর্দায় পরিণীতি ও অনুষ্কার সঙ্গে সুশান্তের ঘনিষ্ঠতা তিনি মেনে নিতে পারেননি। পিকে-তে অনুষ্কা শর্মাকে সুশান্ত যখন চুম্বন করেন, সেই দৃশ্য দেখে তাঁর মাথা ঘুরে যায়। তাঁর মেনে নিতে কষ্ট হয় বলে জানান অঙ্কিতা লোখন্ডে। পাশাপাশি শুদ্ধ দেশি রোমান্সে পর্দায় সুশান্তের একাধিক সম্পর্ক দেখে তিনি কেঁদে ফেলেছিলেন বলেও জানান অঙ্কিতা লোখন্ডে। অভিনেত্রী যে রেগে যাবেন তা নাকি আগেই আঁচ করেছিলেন সুশান্ত। তাই অঙ্কিতার জন্য যশরাজের একটা গোটা সিনেমা হল বুক করেছিলেন অভিনেতা।



অভিনেত্রী অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে আড্ডায় বলেন, "আমরা একসঙ্গে ছবিটি দেখতে গিয়েছিলাম। ও যশ রাজ স্টুডিওতে পুরো থিয়েটার হল বুক করেছিল। সেখানে আমি আর সুশান্ত ছাড়া কেউ ছিল না। কারণ ও জানত যে আমার্ মাথা ঠিক থাকবে না এসব দেখার পর। এমনকী ওকে আঁচড়েও দিয়েছিলাম। ও সিনেমা হল থেকে পালিয়ে গিয়েছিল, আর ফিরে আসেনি। আমি পুরো ফিল্মটা দেখেছি এবং সমস্ত দৃশ্য দেখার পর বাড়িতে পৌঁছে খুব কেঁদেছিলাম। এমনকী, সুশান্তও কেঁদে ফেলেছিল। বলেছিল, সরি বুবু। আর করব না"। অভিনেত্রী বলেন, ওই দৃশ্যগুলি দেখার পরে তিনি সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার সময় সেগুলি তাঁর চোখের সামনে ভেসে উঠত, এবং তিনি সুশান্তকে দূরে ঠেলে দিতেন। পুরনোদিনের গল্প বলতে বলতে অঙ্কিতার মুখে ভেসে ওঠে হালকা হাসি।


আরও পড়ুন- Urfi Javed: ইনস্টায় ব্যানড উর্ফি! এবার রেস্তোরাঁয় খাবার সার্ভ করছেন টেবিলে...


কথায় কথায় অঙ্কিতাকে অন্য এক প্রতিযোগী জিজ্ঞেস করেন, কতদিন তাঁরা একসঙ্গে ছিলেন। তখন অঙ্কিতা বলেন, সুশান্তের এম এস ধোনি পর্যন্ত তাঁরা সম্পর্কে ছিলেন। ওই সিনেমা পর্যন্ত তাঁদের সম্পর্ক ছিল। এরপর বিচ্ছেদ হয়ে যায় বলে জানান অঙ্কিতা লোখন্ডে। পাশাপাশি অভিনেত্রী জানান যে ভিকিও অনেকটা তাঁরই মতো, স্ক্রিনে অন্য কারোর সঙ্গে রোমান্স করছেন অঙ্কিতা, তা দেখলেই বন্ধ করে দেন তিনি।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)