নিজস্ব প্রতিবেদন : টেলিভিশনের নম্বর ওয়ান শো এক কথায় ছেড়ে দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। অবলীলাক্রমে ফিরিয়ে দিয়েছিলেন। সব সময় যেন চিন্তাভাবনাহীন ছিলেন সুশান্ত। আর তার কারণ ছিলেন অঙ্কিতা। সুশান্তকে যেন কোনও সময় চিন্তাভাবনা বেশি করতে দিতে চাইতেন না অঙ্কিতা। শুধু বলতেন, যে কাজ করে সুশান্তের ভাল লাগবে, মন ভাল থাকবে, তিনি যেন তাই করেন। অঙ্কিতার সেই কথা শুনে বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা যশরাজের প্রস্তাবও ফিরিয়ে দিতেন সুশান্ত, আবার ছেড়ে চলে আসতেন নম্বর ওয়ান ধারাবাহিক। সেই কারণেই সুশান্ত বলতেন, অঙ্কিতাকে দেখলে, চিন্তারা সব উবে যায়। অঙ্কিতার সামনে কোনওচিন্তাভাবনা টেকে না। কাই পো চে অভিনেতার মৃত্যুর পর এভাবেই স্মৃতির সরণী বেয়ে বেশ কিছু কথা বলতে শোনা যায় বিকাশ গুপ্তাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'আমি ভাল নেই', আত্মহত্যার আগে আচমকাই বন্ধুকে মেসেজ করে জানান সুশান্ত


বিকাশ জানান, অঙ্কিতা ছিলেন সুশান্তের চিন্তার কাটিয়ে দেওয়ার মন্ত্র (শক অ্যাবসরভার)। সেই কারণে পবিত্র রিসতার সেট থেকে টানা ৬ বছর একসঙ্গে ছিলেন এই জনপ্রিয় জুটি। শুধু তাই নয়, সুশান্তের সঙ্গে যখন অঙ্কিতার বিচ্ছেদ হয়ে যায়, সেই সময় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তবে তা কখনও তিনি সংবাদমাধ্যমের সামনে প্রকাশ করেননি। অন্যদিকে অঙ্কিতার সম্পর্কে কোনও কথা শুনতে চাইতেন না সুশান্তও।


 



সেই কারণেই হয়ত সুশান্তের আত্মহত্যার খবর পেয়ে নিজেকে ধরে রাখতে পারেননি অঙ্কিতা লোখন্ডে। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর খবর শুনে অজ্ঞান হয়ে পড়েন অঙ্কিতা। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর পর থেকে এখনও অঝোরে কেঁদেই চলেছেন অভিনেতার প্রাক্তন বান্ধবী।