নিজস্ব প্রতিবেদন : ​আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন রিয়া চক্রবর্তী। ভালবাসার নাম করে সুশান্তের কাছ থেকে জোর করে অর্থ আদায়ের মতো ১৬ দফা অভিযোগ দায়ের করা হয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সুশান্তের বাবার ওই এফআইআরের পরই বিহার পুলিসের একটি দল মুম্বইতে হাজির হয়। ব্যান্দ্রা পুলিসের ডিসিপির সঙ্গে কথা বলে তবেই তদন্ত শুরু করবে বলে জানিয়েছে বিহার পুলিসের ওই দলটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যায় সুশান্তের নাম জড়িয়ে দেওয়ার ভয় দেখিয়েছিলেন রিয়া?


সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু হতেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেন অঙ্কিতা লোখন্ডে। যেখানে 'সত্যের জয় হবে' বলে মত প্রকাশ করেন তিনি। সুশান্তের মৃত্যুর পর কখনও প্রদীপ জ্বালিয়ে ভালবাসার মানুষের প্রতি শ্রদ্ধা জানান অঙ্কিতা। আবার খখনও সত্যের জয় হবে বলে স্টেটাস শেয়ার করতে দেখা যায় তাঁকে। কিন্তু সুশান্তের জন্য মন কেমন করলেও, বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে দেখা যায়নি অঙ্কিতা লোখন্ডেকে।


আরও পড়ুন : সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি সরিয়েছেন রিয়া? তদন্তে শান দিচ্ছে বিহার পুলিস



প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পর সম্প্রতি বাড়ি থেকে বের হতে দেখা যায় অঙ্কিতাকে। তবে ফ্ল্য়াটের পাশের একটি দোকান থেকে চকোলেট কিনে দুঃস্থ শিশুদের মধ্যে বিলিয়ে দিতে দেখা যায় অঙ্কিতাকে। এমনকী, ক্যামেরার সামনেও কোনও মন্তব্য করতে দেখা যায়নি অঙ্কিতাকে।