জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুকে ব্যথা-সহ বিভিন্ন সমস্যা দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি করা হল বিশিষ্ট অভিনেতা অন্নু কাপুরকে। বৃহস্পতিবার তাঁকে ভর্তি করা হয় দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে। অন্নুর ভর্তির খবরে জল্পনা ছিল হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা। কিন্তু হাসপাতালের চিকিত্সকেরা জানিয়েছেন অন্নুর শারীরিক অবস্থা স্থীতিশীল। সেরেও উঠছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-চেনা চিপকে দারুণ কামব্যাক, অশ্বিনের সঙ্গে জুটি বেঁধে অজিদের মহড়া নিতে মরিয়া 'স্যর জাদেজা' 


নব্বইয়ের দশকে জনপ্রিয় টিভি প্রোগ্রাম আন্তাকশারি-তে সঞ্চালক হিসেবে প্রবল জনপ্রিয়তা অর্জন করেন অন্নু। কিন্তু তার অনেক আগেই বলিউডে তার ডেবিউ হয়েছে। অন্যধারার অভিনেতা হিসেবে পায়ের নীচে মাটি পেয়ে গিয়েছিলেন অন্নু। মিস্টার ইন্ডিয়া, তেজাব, রাম লক্ষ্ণণ, ঘায়েল, হাম, ডর তাকে বিপুল জনপ্রিয়তা দেয়। ভিকি ডোনার ছবিতে ডা বলদেব চাড্ডার চরিত্রে মানুষ তাঁকে মনে রাখবে। 


অন্নুর বেশ কয়েকটি ছবিও রিলিজের পথে। তার মধ্য়ে অনন্যা পান্ডে ও আয়ুস্মান খুরানার সঙ্গে রয়েছেন ড্রিম গার্ল ২ ছবিতে। রাজ শান্ডিল্যের পরিচালনায় ছবিচি মুক্তি পাবে জুন মাসে। 


আন্নু কাপুরের শারীরিক অবস্থা সম্পর্কে স্যার গ্ঙ্গারাম হাসপাতালের চেয়ারম্যান ডা অজয় স্বরূপ সংবাদমাধ্যমে জানিয়েছেন, চেস্টের সমস্যা নিয়ে অন্নুকে হাসপাতালে নিয়ে আসা হয়। কার্ডিওলজি বিভাগে ডা সুশান্ত ওয়াটালের তত্ববধানে তিনি রয়েছেন। চিকিত্সায় সাড়া দিচ্ছেন অন্নু। দ্রুত সুস্থও হয়ে উঠছেন।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)