নিজস্ব প্রতিবেদন : ধর্মীয় বিভেদ তৈরির চেষ্টা করছেন কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল। এমনই অভিযোগে এবার ফের দেশদ্রোহের মামলা দায়ের করা হল কঙ্গনা রানাউত এবং তাঁর দিদির বিরুদ্ধে। আলি কাসিফ দেশমুখ নামে মুম্বইয়ের এক আইনজীবী কঙ্গনা এবং তাঁর দিদির বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ দায়ের করেন বলে খবর। ওই ঘটনার পরই নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তের মৃত্যু : এনসিবির সমন পাওয়ার পরই নিখোঁজ বলিউডের এই অভিনেত্রী!


তিনি বলেন, সাভারকর, ঝাঁসির রানি লক্ষ্মীবাই, নেতাজিদের পুজো করেন তিনি। বীর যোদ্ধাদের নিজের জীবনে আরাধ্য করেছেন বলেই তাঁর বিরুদ্ধে ওই ধরনের মামলা দায়ের করা হচ্ছে। ফলে নিজেকে স্বাধীনতা সংগ্রামী বলে মনে হচ্ছে বলেও মন্তব্য করেন কঙ্গনা। 



পাশাপাশি মহারাষ্ট্র সরকার তাঁকে জেলে ভরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। সেই কারণে আপাতত জেলে যাওয়ার জন্যই তিনি তৈরি রয়েছেন বলেও মত প্রকাশ করতে দেখা যায় কঙ্গনাকে। এসবের সঙ্গে নিজের ট্যুইটের শেষে জয়হিন্দ বলেও মন্তব্য করতে দেখা যায় বলিউডের এই অভিনেত্রীকে।


প্রসঙ্গত গত সপ্তাহে কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা দায়ের করা হয় মুম্বইতে। যার জেরে আগামী ২৬ এবং ২৭ অক্টোবর কঙ্গনাকে জিজ্ঞাসাবাদ করা হবে। গত সপ্তাহের ওই অভিযোগের পর ফের বলিউডের এই অভিনেত্রীর বিরুদ্ধে আরও একটি অভিযোগ দায়ের করা হল বলে খবর।