জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার জনপ্রিয় মুখ ঋতুরাজ সিং। সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন। অভিনেতা অগ্ন্যাশয়ের রোগের সঙ্গেও লড়াই করছিলেন। তাঁর বয়স ছিল ৫৯ বছর। অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু অমিত বেহল তাঁর মৃত্যুর খবর সকলকে জানান। 
 অমিত জানান, কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে তিনি মারা গিয়েছেন। কিছুদিন আগে অগ্ন্যাশয়ের চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। বাড়ি ফেরার সময় হৃদযন্ত্রের জটিলতা দেখা দেয় এবং তিনি মারা যান।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:Samantha Ruth Prabhu: 'পুরোপুরি বেকার হয়ে পড়েছিলাম, এখনও লড়াই চালাচ্ছি...' বিস্ফোরক সামান্থা‌!


সম্প্রতি ঋতুরাজকে 'অনুপমা' সিরিয়ালে রূপালি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যশপালের ভূমিকায় দেখা গিয়েছিল। টেলিভিশন ও সিনেমার জগতে উজ্জ্বল নাম ছিলেন ঋতুরাজ।  অভিনেতাকে 'আপনি বাত', 'জ্যোতি', 'হিটলার দিদি', 'শপথ', 'ওয়ারিয়র হাই', 'আহত', 'আদালত', 'দিয়া অর বাতি'-এর মতো অনেক শোতে দেখা গিয়েছে। 


এছাড়াও ঋতুরাজ সিংকে 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়', 'ত্রিদেবিয়ান', 'দিয়া অউর বাতি হাম' এবং আরও অনেক টিভি সোপেও দেখা গিয়েছে। বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটের পাশাপাশি 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' ছবিতেও অভিনয় করেছিলেন। 


আরও পড়ুন:Shakib Khan-Mimi Chakraborty: টলিউড থেকে সোজা বাংলাদেশ পাড়ি, এবার শাকিব খানের নায়িকা মিমি!
নয়ের দশকে, অভিনেতা রিয়েলিটি গেম শো 'তোল মল কে বোল' হোস্ট করেছিলেন। তিনি শাহরুখ খানের সঙ্গে তাঁর বিখ্যাত ছবি 'ডর' এবং 'বাজিগর'-এও কাজ করেছেন। ১৯৯৩ সালে, তিনি 'বনেগি আপনি বাত' শোতে একেবারে অন্যরকম চরিত্রে অভিনয় করেছে। এবং প্রচুর খ্যাতি অর্জন করেছিলেন।


অভিনেতার মৃত্যুর খবরে বলিউড টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনেকেই শোকপ্রকাশ করেছেন। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)