নিজস্ব প্রতিবেদন : এক সাধুবাবার উপর চোখ বন্ধ করে ভরসা করে কোন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল তাঁকে, এবার তা খোলসা করলেন অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা। মাত্র ১৮ বছর বয়সেই এক ভণ্ড বাবার মুখোমুখি পড়তে হয়েছিল তাঁকে। পরিচালক প্রকাশ ঝায়ের আশ্রম নিয়ে যখন জোর কদমে তরজা শুরু হয়েছে, সেই সময় মুখ খুললেন অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ভাইয়ের বিয়েতে কঙ্গনার নাচ, ভাইরাল হল 'কুইনের' ভিডিয়ো


তিনি বলেন, তাঁর বাবা বরাবরই বিভিন্ন সাধুদের বিশ্বাস করতেন। তাঁদের কার্যকলাপ নিয়ে বাবার যেমন কোনও সন্দেহ ছিল না, তেমনি পরিবারের সদস্য হিসেবে তাঁরাও বিশ্বাসে ভর করে জীবনে চলতে শুরু করেন। যার ফল তাঁকে একবার ভুগতে হয় বলে জানান অনুপ্রিয়া।


 



অনুপ্রিয়া বলেন, তাঁর যখন মাত্র ১৮ বছর বয়স, সেই সময় এক সাধুবাবাকে বাড়িতে নিয়ে আসেন তাঁর নিজের বাবা। ওই সময় ওই সাধুর উপর ভরসা করতে শুরু করেন পরিবারের প্রত্যেকে। মাত্র ১৮ বছর বয়সেই ওই সাধুবাবার উপর নির্ভর করে তাঁকে বিশ্বাস করতে শুরু করেন তিনিও। ওইভাবে কয়েকদিন যাওয়ার পর তাঁর ভুল ভেঙে যায়। ওই সাধুবাবা তাঁর সঙ্গে আলটপকা ব্যবহার শুরু করেন।


যদিও সঠিক সময়ে তিনি সব বুঝতে পেরেছিলেন বলেই ওইদিন সাধুবাবার হাত থেকে রক্ষা পেয়েছিলেন বলে জানান অনুপ্রিয়া। তারপর থেকেই ওই সাধুবাবাদের কাছ থেকে তিনি দূরে সরে থাকতে শুরু করেন বলেও জানান পদ্মাবত অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা।