নিজস্ব প্রতিবেদন: এক্কেবারেই ফিল্মি কায়দায়, রাজকীয় ভাবে বসেছিল বিয়ের আসর। ৩১ জানুয়ারি, শুক্রবার সাতপাকে বাঁধা পড়লেন  'ইয়ে হ্যায় মোহাব্বতে' খ্যত জনপ্রিয় অভিনেতা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে অভিনেতা অনুরাগ শর্মার রাজকীয় বিয়ের নানান ছবি ও ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার বারাত (বরযাত্রী) নিয়ে নন্দিনী গুপ্তার বাড়িতে পৌঁছন অনুরাগ। সেখানে নিয়ম মেনে সাতপাক, মালাবদলের পর নববধূর সঙ্গে জমিয়ে নাচতে দেখা যায় অনুরাগকে। দীর্ঘদিনের বান্ধবীকে কাছে পেয়ে এদিনে আবেগে কেঁদে ফেলতেও দেখা যায় অনুরাগকে। যা দেখলে হয়তবা আপনার প্রিয়াঙ্কার সঙ্গে বিয়েতে নিকের কেঁদে ফেলার ভিডিয়োটির কথা মনে পড়ে যাবে। বেলুন উড়িয়ে, বাজি ফাটিয়ে রাজকীয় কায়দায় অনুরাগ-নন্দিনীর বিয়ের সেলিব্রেশন চলতে থাকে। 


আরও পড়ুন-গ্র্যামির মঞ্চে প্রিয়াঙ্কার পোশাক নিয়ে লাগাতার আক্রমণ, মুখ খুললেন মধু চোপড়া










আরও পড়ুন-নেহা কক্করের সঙ্গে বিয়ের গুঞ্জনের মাঝেই ভাইরাল আদিত্য ও মোনালিসার ভিডিয়ো


প্রসঙ্গত, দীর্ঘদিনের বান্ধবী দিল্লির মেয়ে নন্দিনী গুপ্তার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অনুরাগ। ৩০ জানুয়ারি বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে আংটি বদল করেন অনুরাগ শর্মা ও নন্দিনী গুপ্তা। একে অপরের সামনে নত হলে একে অন্যের হাতে আংটি পরিয়ে দিতে দেখা যায় অনুরাগ ও নন্দিনীকে। প্রসঙ্গত, গত ৫ বছর ধরে দিল্লির মেয়ে নন্দিনী গুপ্তার সঙ্গে সম্পর্কে ছিলেন অনুরাগ শর্মা। প্রসঙ্গত ইয়ে হ্যায় মোহাব্বাতে ছাড়াও পবিত্র রিস্তা, কুমকুম ভাগ্য, উড়ান সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে অনুরাগকে। মর্দানি ২ ছবিতে রানি মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে অনুরাগকে।