ওয়েব ডেস্ক : বিয়ের পর বেশ কিছুদিন কোনও কাজে নতুন করে হাত লাগাবেন না বলে আগেই জানিয়েছিলেন অনুষ্কা শর্মা। সেই কারণে মুম্বইয়ের রিসেপশন সেরে বিরাটের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় পাড়ি দেন বিরাট ঘরণী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিয়ের পর দক্ষিণ আফ্রিকায় গিয়ে কখনও অক্ষয় কুমারের সঙ্গে ডিনার করতে দেখা যায় বিরুষ্কাকে, আবার কখনও তাঁরা ব্যস্ত হয়ে পড়েন শপিংয়ে। আবার কখনও শিখর ধাওয়ানের সঙ্গে রাস্তার মাঝে ‘ভাংড়া’ নাচতে দেখা যায় ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেনকে। আর বিরাটের পর এবার অনুষ্কার পালা।


 



দক্ষিণ আফ্রিকায় গিয়ে ‘সেজল’-কে দেখা গেল মাঝ রাস্তায় কোমর দোলাতে। স্থানীয় এক ব্যক্তির সঙ্গেই রাস্তার উপর নাচতে দেখা যায় অনুষ্কা শর্মাকে। অনুষ্কার ওই ভিডিও প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন : ক্যামেরা দেখেই মুখ লুকোলেন, আরবাজের সঙ্গে কে এই রহস্যময়ী?


ইতালির তাসকানিতে বিয়ে সেরে প্রথম মধুচন্দ্রিমা সেরে তবেই দেশে ফেরেন বিরুষ্কা। এরপর দিল্লির তাজ হোটেলে হয় ভারতের ‘পাওয়ার কাপল’-এর প্রথম রিসেপশন। দিল্লি থেকে মুম্বই ফেরার পর সেখানে ফের জমকালো রিসেপশন হয় বিরাট-অনুষ্কার। বিরুষ্কার দুই রিসেপশনে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে শাহরুখ খান, শচিন তেন্ডুলকরের মত হাই প্রোফাইলরা।