Anushka Sharma, অনসূয়া বন্দ্যোপাধ্যায় : চট করে দেখলে ঠাওর করা মুশিকল, অনুষ্কা শর্মা নাকি ঝুলন গোস্বামী! তাঁর পরনে সাদা প্যান্ট আর সাদা জার্সি। গলায় একটা কালো কার ঝুলছে, আর পায়ে স্নিকার্স। হাতের লাল বল ব্যাটসম্যানের উদ্দেশ্যে ছুঁড়ে দিতে দেখা যায় পর্দার 'ঝুলন' অনুষ্কাকে। আবার কখনও আউট করার আনন্দে উল্লাসিত হতে দেখা যায় তাঁকে। কখনও ফিল্ডিংয়ে মননিবেশ করেছেন অভিনেত্রী। স্থান এরাজ্যেরই হাওড়া ময়দান। সেখানেই চলছিল ঝুলন গোস্বামীর বায়োপিক 'চাকদা এক্সপ্রেস'-এর শ্যুটিং। সেসময়ই লেন্সবন্দি হয়েছেন অনুষ্কা শর্মা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জাতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবনের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’, যা গল্প হলেও সত্যি। নদীয়ার চাকদা থেকে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হয়ে ওঠা ঝুলনের এই যাত্রাপথ কার্যত অনুপ্রেরণার গল্প, যা একদিকে অবিশ্বাস্য আবার বাস্তব। মহিলাদের একদিবসীয় ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের অধিকারী বাংলার মেয়ে ঝুলন গোস্বামী।  ইচ্ছে থাকলে যে আকাশ ছোঁয়া যায়, ঘাত প্রতিঘাত জয় করে অপ্রতিরোধ্য হয়ে ওঠা যায়, নিজের জীবনে সেই রূপকথা লিখে ফেলেছেন ঝুলন। এবার সেই রূপকথাই পর্দায় তুলে ধরবেন অনুষ্কা শর্মা। সেই ছবিরই নামকরণ করা হয়েছে ‘চাকদা এক্সপ্রেস’। শুক্রবার হাওড়া ময়দানে 'চাকদা এক্সপ্রেস'-এর শ্যুটিং চলাকালীন বেশকিছু মুহূর্ত উঠে এসেছে Zee ২৪ ঘণ্টার ক্যামেরায়। 



প্রসঙ্গত, এই ছবির জন্যই বৃহস্পতিবার আন্দুল স্টেশনসহ রাজবাড়ীর মাঠে শ্যুটিং করলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা। প্রথমে আন্দুল স্টেশনে ও পরে অভিনেত্রী বেশ কিছুক্ষণ সিনেমার শ্যুটিং করেন আন্দুল রাজবাড়ির মাঠে। ব্যাট হাতে আন্দুল রাজবাড়ি মাঠে ক্রিকেট খেলতে দেখা যায় অনুষ্কাকে। তাঁকে দেখতেই আন্দুল এলাকার বহু সংখ্যক মানুষ ভিড় জমান সেখানে। পুলিস প্রশাসনের তরফ থেকে করা নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছিল। অনুষ্কা শর্মাকে এক ঝলক দেখার জন্য আন্দুল রাজবাড়ী মাঠের ধারে ও বিভিন্ন বাড়ির ছাদে বহু মানুষকে দেখা যায়। বেশ কয়েকদিন ধরেই কলকাতায় আছেন অনুষ্কা। অস্ট্রেলিয়ায় আইসিসি মেনস টি টুয়েন্টি ওয়ার্ল্ড কাপ খেলতে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে পাড়ি দিয়েছেন বিরাট কোহলি। অন্যদিকে ছবির শ্যুটিং করতে হাতে ব্যাট-বল নিয়ে মাঠে নেমে পড়েছেন বিরাট পত্নী। আবার গত সোমবার রাতে সারাারাত ইডেনে হয়ে গেল ভারত পাকিস্তান ম্যাচের শ্যুটিং।





২০১৮ সালে জিরোর পর দীর্ঘদিন পর্দায় অনুপস্থিত অনুষ্কা শর্মা। আপাতত তাঁর ফেরার অপেক্ষায় অনুরাগীরা। গত কয়েক বছরে পুরোদস্তুর পালটে গেছে অনুষ্কার জীবন। এখন তিনি একজন দায়িত্বশীল মা। মেয়ে ভামিকার সমস্ত দায় দায়িত্ব নিজে হাতেই পালন করেন অনুষ্কা। তাই ঘর সংসার সন্তান সামলে পর্দায় অনুষ্কার কামব্যাক নিয়ে এক্সপেকটেশন বাড়ছে ধীরে ধীরে। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পাবে প্রসিত রায় পরিচালিত এই ছবি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)