নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরে ক্যামেরার ফ্ল্যাশে ধরা পড়লেন অনুষ্কা শর্মা। পরিবারের সঙ্গেই উড়ে গেলেন ইতালিতে। সপরিবারে অনুষ্কাকে মুম্বই বিমানবন্দরে দেখার পর থেকেই শুরু হয়েছে জোর জল্পনা। তাহলে কি এবার বিয়ের জন্য ইতালিতে উড়ে গেলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী? যদিও, এ বিষয়ে স্পষ্ট কোনও মন্তব্য করেননি বিরাট কোহলির বান্ধবী। কিন্তু, মঙ্গলবার অনুষ্কা ইতালির জন্য রওনা দিতেই বিয়ে নিয়ে জোর জল্পনা শুরু হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন সেই ভিডিও..



 


শোনা যাচ্ছে, আগামী ৯ ডিসেম্বর থেকে নাকি বিয়ের অনুষ্ঠান শুরু হবে বিরাট-অনুষ্কার। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের নিয়েই হাই প্রোফাইল বিয়ে সরবেন এই দু’জন। এরপর মুম্বইতে ফিরে নাকি হবে রিসেপশনের অনুষ্ঠান। পাশাপাশি ডিজাইনার সব্যসাচী মুখার্জির পোশাক পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুষ্কা শর্মা। এমন খবরও ছড়িয়ে পড়ে। কিন্তু, অভিনেত্রীর ম্যানেজার মনিকা ভট্টাচার্য এই খবরের সত্যতা স্বীকার করেননি। এমনকী, বিষয়টি নিয়ে তিনি কোনও মন্তব্যও করতে চাননি।


আরও পড়ুন : আইটেম নম্বরের জন্য করিনা, মালাইকা, সানিদের পারিশ্রমিক শুনলে চমকে উঠবেন 


এদিকে ইতালিতে নয়, মুম্বইতেই নাকি বিয়ে সারবেন বিরাট-অনুষ্কা। বৃহস্পতিবার থেকে এমন গুঞ্জনও শোনা যায়। শুধু তাই নয়, ইতিমধ্যেই নাকি বিয়ের জন্য ব্যান্দ্রার ফ্যামিলি কোর্টে রেজিস্ট্রির আবেদন জানিয়েছেন বিরাট-অনুষ্কা। এ বিষয়ে স্পষ্ট কোনও খবর না পাওয়া গেলেও, জল্পনা কিন্তু চলছেই। কিন্তু, এসবের মধ্যেই জল্পনায় ঘৃতাহুতি দিয়ে ইতালিতে উড়ে গেলেন অনুষ্কা শর্মা।