নিজস্ব প্রতিবেদন:  'বাহুবলী' ব্লকবাস্টার হিট হওয়ার পর প্রভাসের জনপ্রিয়তা যে কোন পর্যায়ে পৌঁছেছে তা নিয়ে আর নতুন করে না বললেও হবে। বাহুবলী করার পর নাকি ৬০০০  বিয়ের প্রস্তাব এসেছিলেন 'ডার্লিং' প্রভাসের কাছে। আর প্রভাসের বিয়ের গুজব তো নিত্যদিনই শোনা যায়। কখনও রাশি সিমেন্টের মালিকের নাতনি তো কখনও চিরঞ্জিবীর ভাইঝি। যদিও এখনও পর্যন্ত এসব খবরই গুজবে বলেই জানা গিয়েছে। তবে যে যাই বলুক না কেন বাহুবলী প্রভাস ও দেবসেনা অনুষ্কার রসায়ন কিন্তু অল টাইম হিট। সে তাঁরা যতই নিজেদের শুধু ভালো বলে দাবি করুন না কেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে সম্প্রতি, আবু-ধাবিতে 'সাহো' শ্যুটিংয়ে বাইকে চড়া অবস্থায় প্রভাসের ছবি ভাইরাল হয়েছে। শোনা যাচ্ছে, বাহুবলী তারকা নাকি এই ছবির সমস্ত ভয়ঙ্কর স্টান্টই জীবনেরঝুঁকি নিয়ে নিজেই করছেন। তার জন্য কোনওরকম বডি ডাবল নিতে নারাজ প্রভাস। 'বলিউড লাইফ' সূত্রে খবর প্রভাসের এই সিদ্ধান্তের কথা শুনেই নাকি দুবাইতে 'সাহো'র শ্যুটিং স্পটে হাজির হয়েছিলেন অনুষ্কা শেঠি। বিশেষ বন্ধু প্রভাসকে তাঁর পরামর্শ, ''কোনওভাবেই তিনি যেন জীবনের ঝুঁকি নিয়ে স্টান্ট না করেন। প্রভাসের কোনও রকম ক্ষতি তিনি মানতে পারবেন না।''  আর প্রভাসের প্রতি অনুষ্কার এতটা সচেতনতার কথা দেখে যে কোনও কারোরই প্রভাস-অনুষ্কার মধ্যে বিশেষ রসায়নের গন্ধ পাওয়া স্বাভাবিক নয় কি? আপনার কী মত?


প্রসঙ্গত, প্রভাস-অনুষ্কা জুটির ভক্তরা প্রায় সকলেই তাঁদেরকে ফের একসঙ্গে দেখতে চাইছেন। ফের কবে তাঁরা একসঙ্গে অভিনয় করেন এখন সেটাই দেখার। এদিকে দুবাইতে প্রভাসের সঙ্গে দেখা করে ফেরার পর অনুষ্কা কেদারনাথে বেড়াতে যাচ্ছেন বলে খবর।