Arijit Singh, Arijit Singh Live, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বিগত কয়েক মাস ধরে চলছে অরিজিৎ সিং-এর ইন্ডিয়া ট্যুর। কলকাতার পর গত মাসে শিলিগুড়িতেও কনসার্ট করেন গায়ক। সেই কনসার্ট ঘিরে উন্মাদনা ছিল তুঙ্গে। শুধু ভারতেই নয়, ভারতের বাইরেও একের পর এক কনসার্টে শ্রোতাদের মুগ্ধ করছেন অরিজিৎ। শুধু গানেই নয় গায়কের ব্যবহারেও মুগ্ধ সকলে। তবে এরই মাঝে ঔরঙ্গাবাদে কনসার্ট চলাকালীন সময়ে হেনস্থার শিকার হতে হয় অরিজিৎকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Shah Rukh Khan | Aryan Khan: ৪৫ হাজারের হুডি, ২ লক্ষের জ্যাকেট, আরিয়ানের পোশাক ব্র্যান্ডের দাম প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ!


এদিন ঔরঙ্গাবাদে কনসার্ট করছিলেন অরিজিৎ সিং। প্রত্যেক কনসার্টেই স্টেজের কাছাকাছি যে যে ফ্যানেরা থাকেন তাঁদের সঙ্গে হাত মেলান গায়ক। এমনকী অটোগ্রাফও দেন, তাঁদের আনা উপহারও গ্রহণ করেন। কিন্তু এরই মাঝে ঘটে গেল বিপত্তি। কনসার্টে গান গাইতে গাইতে এক অনুরাগীর সঙ্গে হাত মেলাতেই তিনি হাত ধরে মঞ্চ থেকে টানতে শুরু করেন অরিজিৎকে। পরে যাওয়ার ভয়ে অরিজিৎ হাত ছাড়াতে গিয়ে বেকায়দায় হাতে লেগে যায় তাঁর। পেশীতে টান ধরে যায়, মঞ্চেই ফাস্ট এইড দেওয়া হয় তাঁকে। তবে এই ঘটনার পর চুপ থাকেননি সংগীতশিল্পী।