Arijit Singh, Viral Video, Arijit Singh Siliguri Concert, Koyel Singh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবার শিলিগুড়িতে কনসার্ট করলেন ভারতের এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। এদিন মঙ্গলবার শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা ক্রীড়াঙ্গনে নীল কালো সাদা আকাশী ট্র্যাকস্যুটে মঞ্চে ঝড় তোলেন তিনি। প্রায় ১৪ হাজার দর্শক শ্রোতা হাজির ছিলেন সেই স্টেডিয়ামে। পুরনো বাংলা গান থেকে শুরু করে হালফিলের জনপ্রিয় হিন্দি গান শোনা গেল অরিজিতের গলায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একাধিক ভিডিয়ো। তবে তার মধ্যে নজরকাড়া একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে মঞ্চে রয়েছেন অরিজিৎ সিং আর তাঁর শো অন্যান্য দর্শক শ্রোতার মতোই চুটিয়ে উপভোগ করছেন তাঁর স্ত্রী কোয়েল সিং। মঞ্চের নীচে বাকি ফ্যানেদের সঙ্গেই দাঁড়িয়ে তিনি। ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এমনকী বৃষ্টিতেও থামেননি অরিজিৎ। বৃষ্টি মাথায় নিয়েই চালিয়ে গেলেন গান। তুমুল ভাইরাল সেই ভিডিয়ো।


আরও পড়ুন- Monami Ghosh Photo: ‘কোনও এক বসন্তে’, ট্রোলারদের কাঁচকলা দেখিয়ে ফের নেটপাড়ার পারদ চড়ালেন মনামী...



জিয়াগঞ্জে এয়ারপোর্ট নেই, তবে প্রাইভেট হেলিকপ্টারে যেতেই পারতেন তিনি, তবে তিনি তো মাটির মানুষ। ভালো গায়কের পাশাপাশি তাঁর পাশের বাড়ির ছেলে অ্যাটিটিউড তাঁকে আরও জনপ্রিয় করে তুলেছে। গায়ক অরিজিতের মতোই মানুষ অরিজিতে মুগ্ধ সকলেই। তাই ট্রেনে করেই সোমবার মধ্যরাতে গোটা টিমের সঙ্গে হাজির হলেন নিউ জলপাইগুড়ি স্টেশনে। টিমের পাশাপাশি এদিন তাঁর সঙ্গে জিয়াগঞ্জ থেকে আসেন প্রায় ৩০ জন বন্ধু। অরিজিতের পরনে ছিল হালকা পেস্তা রঙের কো অর্ড সেট, মাথায় জলপাই রঙের ফেট্টি ও মুখে মাস্ক। গায়ককে একঝলক দেখতে শুরু হয়ে যায় তাড়াহুড়ো। বন্ধুরাই ব্যারিকেড করে স্টেশন থেকে গাড়ি অবধি নিয়ে আসেন অরিজিৎকে। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। সাম্প্রতিক সময়ে অরিজিতের বেশ কয়েকটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে মঙ্গলবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে অরিজিতের শিলিগুড়ি কনসার্টের একাধিক ভিডিয়ো।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)