জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : গোটা শপিং মল প্রায় ৮ হাজার বেলুন দিয়ে সাজানো। উপস্থিত অর্জুন কাপুর, তারা সুতারিয়া, দিশা পাটানি। আর তাঁদের ঘিরে উৎসাহী জনতার ভিড়। খোঁজ নিয়ে জানা গেল, সেখানে  'এক ভিলেন রিটার্নস'-এর প্রচার চালাচ্ছেন তারকারা। তবে হঠাৎই এক পাপারাৎজ্জোর প্রতি অর্জুন কাপুরের ব্যবহার সকলের নজর কাড়ল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী করেছেন অর্জুন?


অর্জুন কাপুরকে দেখা গেল, এক পাপারাৎজ্জোকে বুকে টেনে নিয়ে শান্ত করার চেষ্টা করছেন। অর্জুন তাঁকে বলেন, 'ওঁরা আমার সঙ্গে ছিলেন, আমি কথা বলে নেব। আপনি শান্ত হোন'।  কিন্তু ওই পাপারাৎজ্জোর সঙ্গেই বা কী ঘটেছে? জানা গেল অর্জুন কাপুরের ছবি তোলার সময় তাঁকে কেউ দু'চার কথা শুনিয়ে দিয়েছেন। আর রেগে গিয়ে ওই ব্যক্তির পিছু নিয়েছিলেন পাপারাৎজ্জো। আর তখনই উত্তেজিত পাপারাৎজ্জোকে শান্ত করার ভার নেন অর্জুন। ঘটনার কিছুক্ষণ পরে আবারও ফিরে গিয়ে তারা সুতারিয়ার সঙ্গে পোজ দিতে দেখা গেল অর্জুনকে।


আরও পড়ুন-বাংলা বনাম বাঙালি | গীতিকার হিসাবে দাম পাইনি, আক্ষেপ রূপম ইসলামের



ভিডিয়োটি নেট দুনিয়ায় উঠে আসতে অনেকেই অর্জুন কাপুরের ব্যবহারের প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, 'অর্জুন সত্যিই ভালো মানুষ'। আবার কারোর কথায়, 'অর্জুন সত্যিই ভীষণ ভদ্র'। প্রসঙ্গত এক ভিলেন রিটার্স ছবিতে তারা সুতারিয়ার বিপরীতে দেখা যাবে অর্জুন কাপুরকে। আর জন আব্রাহামকে দেখা যাবে দিশা পাটানির বিপরীতে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)