নিজস্ব প্রতিবেদন : তৈমুরকে কোলে নিয়ে ছবি শেয়ার করেছিলেন করিনা। একমাত্র ছেলের জন্যই তিনি নিজের ফটো ফ্রেম ছেড়ে দিতে রাজি বলে ওই ছবিতে মন্তব্য করেন করিনা। বেবো বেগমের শেয়ার করা ওই ছবি এবং ক্যাপশন দেখে তৈমুরকে আসল নবাব বলে পালটা মন্তব্য করেন অর্জুন কাপুরও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ইতালিতে সইফ-করিনা, উদ্বেগে ভক্তরা!


করিনা এবং অর্জুনের মন্তব্য, পালটা মন্তব্য নিয়ে যখন দুই সেলেবের কথপোকথন চলছে, সেই সময় আচমকাই সেখানে তৃতীয় কারও হাজিরা লক্ষ্য করা যায়। শুধু তাই নয়, অন্য ধর্মে বিয়ের জন্য করিনা তিনি যেমন কটাক্ষ করতে শুরু করেন, তেমনি তৈমুরের ধর্ম নিয়েও দেওয়া হয় খোঁচা। ওই ব্যক্তির মন্তব্য প্রকাশ্যে আসার পরই ক্ষেপে যান অর্জুন কাপুর।


 



তিনি প্রকাশ্যেই বলতে শুরু করেন, কার ধর্ম কী হবে, তা নির্ধারণ করার আপনি কে? অর্জুন তেড়েফুড়ে জবাব দিতে  নামার পরই চুপ হয়ে যান ওই ব্যক্তি। কিন্তু করিনা, অর্জুনের সঙ্গে সংশ্লিষ্ট ওই ব্যক্তির কথপোকথন ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল সাইটে।


আরও পড়ুন : কখনও সলমনের বোন, কখনও ভাইয়ের স্ত্রী, বিতর্কে অর্জুন কাপুর!


দেখুন...



এদিক করোনা আতঙ্কের জেরে বর্তমানে ঘর বন্দি বলিউডের সব সেলেবই। ফলে বর্তমানে বান্ধবী মালাইকার ফ্ল্যাটে গিয়ে থাকতে শুরু করেছেন অর্জুন কাপুর। রবিবার, চিকিতসক, চিকিতসা কর্মীসহ জরুরি পরিষেবাপ্রদানকারীদের ধন্যবাদ জানানোর সময় অর্জুন, মালাইকার ছবি প্রত্যেকের একসঙ্গে চোখে পড়ে। যেখানে মালাইকার ফ্ল্যাটের ব্যালকিনতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় অর্জুন কাপুরকে। দুজনে একই ব্যালকনিতে দাঁড়িয়ে থাকলেও দূরত্ব বজায় রেখেই প্রকাশ্যে আসেন তাঁরা। কিন্তু অর্জুন, মালাইকার সেই ছবি প্রকাশ্যে আসার পরই হু হু করে তা ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে।