নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবারই এসেছিল সুখবর। তৃতীয় সন্তানের বাবা হয়েছেন অভিনেতা অর্জুন রামপাল। প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে জন্ম দেন ফুটফুটে পুত্রসন্তানের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার প্রকাশ্যে এল সন্তানের প্রথম ছবি। হাসপাতাল থেকে নিজেই সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন গ্য়াব্রিয়েলা। যদিও সন্তানের মুখ দেখাননি তিনি। নবজাতককে কোলে নিয়ে ছবি তুলেছেন বাবা অর্জুন। 



আরও পড়ুন: ছোট্ট বোনকে কাছে পেয়ে আহ্লাদে আটখানা তৈমুর


ছেলের জন্য় 'টেডি বিয়ার'ও উপহার এনেছেন অর্জুন। সন্তান জন্মের পর নতুন রূপে ধরা দিয়েছেন গ্যাব্রিয়েলা। চুলের রং বদলে ফেলেছেন তিনি। শেয়ার করেছেন সেই ছবিও।




আরও পড়ুন: মহানায়কের ৩৯তম মৃত্যুবার্ষিকীতে আয়োজন করা হচ্ছে 'উত্তম স্মরণ সন্ধ্যা'


এখনও সন্তানের নাম ঠিক করেননি অর্জুন-গ্যাব্রিয়েলা। এই বিষয়ে ভাবনা-চিন্তা চলছে বলে জানান তিনি। গত এপ্রিলেই প্রেমিকার সন্তান সম্ভবার খবর জানান অর্জুন। দুজনে সম্পর্কে রয়েছেন প্রায় এক বছর। কিন্তু কখনোই তা নিয়ে লুকোছাপা করেননি। ২০১৮ সালে প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে পাকাপাকি ভাবে বিবাহ বিচ্ছেদ হয় অর্জুনের। তাঁর আগের পক্ষের দুই মেয়ে মাহিকা ও মাইরাও ভালবেসে গ্য়াব্রিয়েলাকে আপন করে নিয়েছেন বলে জানান অর্জুন। 


গ্যাব্রিয়েলা একজন দক্ষিণ আফ্রিকান মডেল। মিউচুয়াল বন্ধুদের মারফতে আলাপ হয় দুজনের। এই মুহূর্তে 'দ্য ফাইনাল কল' নামে একটি ওয়েব সিরিজের শ্য়ুটে ব্যস্ত অর্জুন।