নিজস্ব প্রতিবেদন: ২জুন ছিল বাবা সিদ্দিকির ইফতার পার্টি আর সেই পার্টিতে সলমন খান পরিবারের সঙ্গে হাজির হয়েছিলেন আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া অ্যান্ড্রিয়ানিও। অনুষ্ঠানে সাদা লেহেঙ্গা চোলিতে বেশ লাগছিল জর্জিয়াকে। তবে সমস্যা হয় ইফতার পার্টিতে হবু বৌদি জর্জিয়া পোশাক পরার ধরন বিশেষ পছন্দ হয়নি সলমন, আরবাজের বোন অর্পিতা খান শর্মার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 সম্প্রতি এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বাবা সিদ্দিকির ইফতার পার্টিরই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে একটু বেশিই খোলামেলা ছিল জর্জিয়ার পোশাক। যা ঠিক পছন্দ হয়নি অর্পিতার। তিনি প্রথমে হবু বৌদিকে ওড়না ঠিকমতো গায়ে জড়িয়ে নেওয়ার পরামর্শ দেন। তবে সেটাও পছন্দ না হওয়ায় অর্পিতা নিজেই ঠিক করে দেন আরবাজের প্রেমিকার পোশাক। 



মালাইকা অরোরার সাথে বিচ্ছেদের পর আরবাজ খান এখন মজেছেন ইটালিয়ান মডেল জর্জিয়া অ্যান্ড্রিয়ানি-তে। ২ জুন বাবা সিদ্দিকির ইফতার পার্টি তে উপস্থিত ছিলেন দুজনেই। হাজির ছিলেন সলমন খান , শাহরুখ খান , সোহেল খান , আরবাজ খান , সেলিম খান , ক্যাটরিনা কাইফ , অঙ্কিতা লোখান্ডে , ভিকি জৈন , আয়ুষ শর্মা , জাহির ইকবাল , অপারশক্তি খুরানা , মৌনি রায় , উর্মিলা মাতন্ডকর , রভীনা ট্যান্ডন , সোনু সূর , জ্যাকি ভাগনানি , সুনীল গ্রোভার সহ বলিউডের প্রচুর তারকা।