নিজস্ব প্রতিবেদন : অবশেষে বৃহস্পতিবার মঞ্জুর হয়েছে শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan) জামিন। আর এখবর শোনার পর থেকেই খুশির হাওয়া গোটা মন্নত জুড়ে। শুধু মন্নত কেন, উচ্ছ্বসিত কিং খানের ভক্তরাও। টানা ২৫ দিন জেলে থাকার পর অবশেষে বৃহস্পতিবার সন্ধেয় আরিয়ানের জামিন মঞ্জুর করে বোম্বে হাইকোর্ট (Bombay HC)। আর এরপরেই মন্নতের বাইরে বাজি ফাটাতে দেখা যায় শাহরুখ ভক্তদের।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলই ছিল আরিয়ান খানে(Aryan Khan)র ঠিকানা। জানা যায়, জেলে থাকাকালীন কোনওভাবেই VIP ট্রিটমেন্ট পাননি আরিয়ান। অন্য বন্দিদের মতোই আচরণ করা হয়েছে তাঁর সঙ্গে। বৃহস্পতিবারের আগেও একাধিকবার খারিজ হয়েছে আরিয়ান খানের জামিনের আবেদন। তাতে শাহরুখ পুত্র ভেঙে পড়েছিলেন বলে খবর। তাঁর মানসিক অবস্থা দেখে জেল কর্তৃপক্ষ তাঁকে সেখানকার লাইব্রেরি থেকে কিছু বই পড়ার পরামর্শ দেন। আরিয়ান 'দ্য লায়নস গেট' এবং রাম-সীতার উপর একটি বই পড়েন বলে খবর। ANI-সূত্রে খবর জেলে জেলে থাকাকালীন কিছু বন্দিদের পরিবারকে তিনি আর্থিকভাবে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন।


আরও পড়ুন-Aryan-র বাড়ি ফেরার খবর পেয়েই হাঁটু মুড়ে বসে কান্নায় ভেঙে পড়েন Gauri Khan


এদিকে আরিয়ান খান জামিন পাওয়ার পরপরই, শাহরুখ খান নিযুক্ত আইনি দল অভিনেতার সঙ্গে একটি ছবি পোস্ট করে। বিবৃতিতে তাঁরা জানান, ''আরিয়ান শেষ পর্যন্ত হাইকোর্ট জামিনে মুক্তি পেয়েছে। ২রা অক্টোবর ২০২১-তাঁকে আটক করা হয়েছিল, তখন থেকেই কোনওরকম মাদক সেবন, বা মাদক রাখা এমনকি কোনও ষড়যন্ত্র, কোনও কিছুরই প্রমাণ তাঁর বিরুদ্ধে মেলেনি।''


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)