নিজস্ব প্রতিবেদন: হাতে আর দু'দিন। ১৪ ও ১৫ নভেম্বর রণবীরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন দীপিকা। শনিবারই ইতালির উদ্দেশ্যে রওনা দেন দীপবীর। যাওয়ার আগে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির উপলক্ষে পোজও দেন দুজনে। ইতিমধ্যেই 'দীপবীর'-এর বিয়ে উপলক্ষে সেজে উঠছে ইতালির লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে 'দীপবীর'-এর পৌঁছনোর আগেই ইতালিতে পৌঁছে গেছেন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ, হেয়ারস্টাইলিস্ট অমিত ঠাকুর সহ আরও বেশকয়েকজন। করিশ্মা প্রকাশ ইতিমধ্যে তিনি লেক কোমোর যে হোটেলে গিয়ে উঠেছেন, সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে। পাশাপাশি লেক কোমোর যাত্রাপথের ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন।


আরও পড়ুন- রোহমান শলের সঙ্গে বিয়ে! মুখ খুললেন সুস্মিতা



দীপবীরের ইতালির বিয়ের অনুষ্ঠান তিন দিনের অনুষ্ঠান, ১৩ নভেম্বর রয়েছে দীপিকা-রণবীরের সঙ্গীত সেরিমনি, ১৪ নভেম্বর রয়েছে কন্নড় রীতিতে বিয়ে আর ১৫ নভেম্বর সিন্ধি পাঞ্জাবি মতে বিয়ে। এই অনুষ্ঠানের পরদিনই দেশে ফিরে আসার কথা রয়েছেন সিং ও পাড়ুকোন পরিবারের। ইতিমধ্যে জোর কদমে সেজে উঠছে লেক কোমোর ভিলা বলবিয়ানেলো। সোশ্যাল সাইটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে গোলাপে মুড়ে ফেলা হয়েছে 'দীপবীর'-বিছানা সহ গোটা ঘর, সাজিয়ে তোলা হচ্ছে বাতি দিয়ে।






প্রসঙ্গত, দীপবীরের বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারে সদস্যরা ছাড়া বলিউডের দুই তারকার ঘনিষ্ঠ কিছু ব্যক্তিত্বের উপস্থিত থাকার কথা রয়েছে। এই তালিকায় রয়েছেন, সঞ্জয়লীলা বনশালি, শাহরুখ খান, অর্জুন কাপুরের মতো তারকারা।


আরও পড়ুন-''মা আমায় রক্ষা করুন, আমাকে ডাকবেন না'' মমতাকে কাতর অনুরোধ অমিতাভের, কিন্তু কেন?