নিজস্ব প্রতিবেদন : ​গত ২৪ মে আশিষ রায়কে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। গত ২৪ মে পর্যন্ত হাসপাতালের ২ লক্ষ টাকার বিল মিটিয়ে তবেই বাড়ি ফেরেন মুম্বইয়ের এই বাঙালি অভিনেতা। বাড়িতে তাঁকে দেখভালের জন্য একজন কর্মী রয়েছেন। তিনিই বর্তমানে আশিষ রায়ের দেখাশোনা করছেন। বিমান এখনও ঠিকমতো না চলাচল করায়, কলকাতা থেকে তাঁর বোন মুম্বইতে দাদার কাছে পৌঁছতে পারেননি বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : দেশ বিরোধীদের আক্রমণ করলে ব্লক করে দেওয়া হয় ট্যুইটার অ্যাকাউন্ট, অভিযোগ পায়েলের


তবে তাঁর কাছে আর পর্যাপ্ত অর্থ নেই বলেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। ২ লক্ষ টাকার বিল মিটিয়ে, তাঁর কাছে আর পর্যাপ্ত অর্থ নেই। সেই কারণেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় বলে খবর। এরপর হাসাপাতালে থাকলে, যে পরিমাণ অর্থ তাঁকে দিতে হত, তা দিতে অপারগ তিনি। সেই কারণে বিল মিটিয়ে বাড়িতে চলে এসেছেন বলে জানান আশিষ রায়। 


প্রসঙ্গত, হাসপাতালে ভর্তি হওয়ার পর সলমন খানের সাহায্য চান সশুরাল সিমর কা-খ্যাত এই অভিনেতা। তাঁর বন্ধু সূরজ থাপারের মাধ্যমে সলমনের সঙ্গে যোগাযোগ করা হয় বলে খবর। কিন্তু বলিউড বাইজানের কাছ থেকে এখনও পর্যন্ত কোনও সাহায্য তিনি পাননি। ফলে সলমনের কাছে তাঁর মেসেজ পৌঁছেছে কি না, সে বিষয়ে তিনি নিশ্চিত নন বলেও জানান আশিষ রায়।