ওয়েব ডেস্ক: হীরে হল মেয়েদের সব থেকে ভালো বন্ধু। তাও আবার ৬ কোটি টাকার হীরে! সম্প্রতি বলিউড অভিনেত্রী আসিনের হাতের আঙুলে দেখতে পাওয়া গেল একটি বড় হীরের আঙটি। যেটি সম্ভবত তাঁর হবু স্বামী এবং মাক্রোম্যাক্সের সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মা দিয়েছেন বলেই অনুমান করা হচ্ছে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সব থেকে বড় কথা হল আসিনের শেষ ছবি 'অল ইজ ওয়েল' বক্স অফিসে খুব একটা জায়গা করে উঠতে পারেনি। কিন্তু ওই ছবি তুলনায় নিজের বিয়ে নিয়ে প্রায় সব সময়তেই ফোকাসে রয়েছেন এই বি-টাউন অভিনেত্রী। বিয়ের সমস্ত তোড় জোড় প্রায় শেষ হয়েই এসেছে। কিছুদিন আগে প্রকাশ্যে এসেছে আসিন এবং রাহুলের বিয়ের একটি ডিজাইনার কার্ড। সব কিছু ঠিক ঠাক থাকলে হয়ত ২০১৬-র শেষ দিকেই বিয়েটা সেরে নেবেন 'গজনি' খ্যাত অভিনেত্রী আসিন। ইতিমধ্যেই বিয়ের সমস্ত প্ল্যান তৈরি হয়ে গেছে বলেও জানা গেছে।



একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে আসিন জানিয়ে ছিলেন, কী ভাবে হাঁটুর ওপরে বসে তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাহুল শর্মা। তখনই বেলজিয়াম হীরে দিয়ে তৈরি ২০ ক্যারেটের হীরের আঙটি আসিনের আঙুলে পড়িয়ে দিয়েছিলেন রাহুল। এই ৬ কোটি টাকার হীরের আঙটিতে 'এআর' শব্দ দুটি খোদাই করা আছে। এছাড়া আঙটির ভিতরে হীরে দিয়ে কিছু মেসেজও লেখা আছে। সলমনের জন্মদিনে সর্বপ্রথম আসিনের আঙ্গুলে দেখতে পাওয়া যায় আঙটিকে। নিজের হবু স্ত্রীকে দেওয়া এর থেকে ভালো গিফট আর কিবা হতে পারে!