নিজস্ব প্রতিবেদন: আতরঙ্গি রে-র প্রথম লুক সামনে আসার পর থেকেই শুরু হয়ে যায় জোর সমালোচনা। এই সিনেমায় অক্ষয় কুমার এবং ধনুষের বিপরীতে অভিনয় করবেন সারা আলি খান। শুধু তাই নয়, ধনুষ এবং অক্ষয়, দুজনের সঙ্গেই সারা এই সিনেমায় রোমান্স করবেন বলেও জানা যাচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : লাল বেনারসির সঙ্গে ভারী গয়নার সাজ, নতুন করে বিয়ের সাজে কণীনিকা
আতরঙ্গি রে-র খবর প্রকাশ্যে আসতেই জোর কটাক্ষ করেন (Bollywood) বলিউডের জনপ্রিয় গায়িকা সোনা মহাপাত্র। তিনি বলেন, (Nick Jonas) নিক জোনাস এবং (Priyanka Chopra) প্রিয়াঙ্কা চোপড়ার বয়সের ফারাক নিয়ে যখন জোর কটাক্ষ করা হয়, তখন অক্ষয়ের সঙ্গে সারার অনস্ক্রিন রোমান্স নিয়ে কেন আলোচনা করা হবে না!  ৫২-র মাধুরী দিক্ষিতের সঙ্গে বছর ২৪-এর কোনও অভিনেতাকে কি কাস্ট করানো হবে? যদি তাই না হয়, তাহলে কেন সারার সঙ্গে (Akshay Kumar) অক্ষয়ের অনস্ক্রিন রোমান্স দেখানো হবে বলে প্রশ্ন তোলেন ওই গায়িকা।


 





আরও পড়ুন : বিকিনি পরে সুইমিং পুলের পাশে, ছবি শেয়ার করলেন লাস্যময়ী ঋতুপর্ণা
প্রসঙ্গত, আতরঙ্গি রে-তে অক্ষয় এবং ধনুষ দুজনের সঙ্গে যেমন স্ক্রিন শেয়ার করবেন সইফ-কন্যা, তেমনি তাঁকে দ্বৈত চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে বলে খবর।
এসবের পাশাপাশি সোনা আরও বলেন, তব্বু যদি ঈশান খট্টরের সঙ্গে অভিনয় করেন কিংবা ঐশ্বর্য যদি রণবীর কাপুরের সঙ্গে রোমান্স করতে পারেন, তাহলে নিক-প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে এত সমালোচনা কেন হয়! সব সময় প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে কেন ট্রোল করা হয় বলেও প্রশ্ন তোলেন এই গায়িকা।